thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

বাবা হলেন হার্দিক পান্ডিয়া

২০২০ জুলাই ৩০ ১৯:৪০:০২
বাবা হলেন হার্দিক পান্ডিয়া

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বাবা হয়েছেন। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন তার স্ত্রী মডেল নাতাশা স্ট‌্যানকোভিচ।

গত ৩১ মে আচমকা নিজেদের বিয়ের খবর দেন হার্দিক ও নাতাশা। সেই সাথে দুই সেলিব্রেটি জানায়, তারা বাবা-মা হতে চলছেন। এরপর একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ‌্যমে নাতাশার বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন ভারতের তারকা এ ক্রিকেটার। অবশেষে বৃহস্পতিবার হার্দিক-নাতাশা পরিবারে এল নতুন অতিথি।

সামাজিক যোগাযোগ মাধ‌্যমে এ খবর নিশ্চিত করেন হার্দিক। সাথে নতুন অতিথির ছোট্ট হাতের ছবি পোস্ট করেন। ইন্সটাগ্রাম ও টুইটারে হার্দিক লিখেন, ‘ঈশ্বর আমাদের পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন।’

চলতি বছরের শুরুতে নাতাশা স্ট‌্যানকোভিচকে দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে প্রোপোজ করেন হার্দিক। এরপর দুজন আংটি পরিয়ে সেরেছিলেন বাগদান। করোনার শুরু থেকে তিন মাসের বেশি সময় লকডাউন ছিল ভারতে। এ সময়ে হার্দিকের সঙ্গে তার বাড়িতেই ছিলেন নাতাশা। লকডাউনের মাঝে হার্দিকের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান সেরে ফেলেন নাতাশা।

নতুন অতিথির আগমনে অভিনন্দনের বন‌্যায় ভাসছেন হার্দিক ও নাতাশা। তাদের শুভেচ্ছা জানান বিরাট কোহলি, লোকেশ রাহুল, শচীন টেন্ডুলকারসহ আরো অনেকে।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর