thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭,  ২৩ জিলহজ ১৪৪১

মেসিকে টানতে ইন্টার গুনবে ২৬০ মিলিয়ন ইউরো

২০২০ জুলাই ৩১ ১৫:০৯:৩৭
মেসিকে টানতে ইন্টার গুনবে ২৬০ মিলিয়ন ইউরো

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বের অনেক তারকা ফুটবলারই ক্যারিয়ার শেষ করেছেন ইতালিতে। সে পথে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই প্রশ্ন উঠেছে লিওলেন মেসিও কি সে পথেই হাঁটবেন। যদিও এর উত্তর এখনও পাওয়া যায়নি। তবে ইতালির গণমাধ্যমের খবর, বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টারকে ২৬০ মিলিয়ন ইউরো দিয়ে দলে বেড়াতে রাজি ইন্টার মিলান।

গত সপ্তাহ থেকে মেসির ইন্টারে যোগ দেওয়ার গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জনের পালে হাওয়া লাগিয়েছে মেসির বার্সার প্রতি বিরক্তি এবং এই আর্জেন্টাইন তারকার বাবার কাজকর্ম।

ইতালিয়ান পত্রিকা ‘লা গাজেত্তা দেল স্পোর্ট’ নিজেদের ফ্রন্ট পেজে মেসিকে নিয়ে লিখেছে, ‘ইন্টার মেসি বেনে’। যার অর্থ মেসি ইন্টারে ভালো থাকবে। এদিকে এমন গুঞ্জনের সময় রহস্যজনক আচরণ করা শুরু করেন মেসির এজেন্ট, তার বাবা হোর্হে। তিনি মিলানে আগস্ট থেকে ব্যবসা শুরু করতে যাচ্ছেন। ইতিমধ্যে সেখানে একটা বাড়িও কিনে ফেলেছেন। ফলে সংবাদ মাধ্যমে খবর রটেছে, মেসির ইন্টারে যোগদান উপলক্ষে এমন কাজ করছেন হোর্হে।

ইতালির ক্রীড়া দৈনিক লা গাজেত্তা ডেলো স্পোর্টস বৃহস্পতিবার জানায়, ইন্টার মিলান মেসির জন্য ২৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব করছে। বাংলাদেশি টাকায় দুই হাজার ৬০০ কোটি।

ইতালির গণমাধ্যমের দাবি, মেসির সঙ্গে চার বছরের জন্য চুক্তি করতে যাচ্ছে ইন্টার। মেসির বাৎসরিক আয় ৫০ মিলিয়ন ইউরো। ইতালিতে যোগ দিলে সেই অর্থ বেড়ে যাবে। ধারণা করা হচ্ছে আরও ১০ মিলিয়ন ইউরো বাড়তি পাবেন মেসি।

(দ্য রিপোর্ট/আরজেড/৩১জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর