thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শেখ হাসিনাকে মোদির ঈদ শুভেচ্ছা

২০২০ আগস্ট ০১ ১০:০৩:৩২
শেখ হাসিনাকে মোদির ঈদ শুভেচ্ছা

দ্য রিপোর্ট প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এতে তিনি বাংলাদেশের জনগণ ও সরকারের প্রতি ঈদের উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার এই শুভেচ্ছা বার্তা পাঠানো হয় বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর প্রেস উইং।

লিখিত সেই শুভেচ্ছা বার্তায় নরেন্দ্র মোদি বলেন, ঈদুল আজহা উৎসব ভারতের বিভিন্ন এলাকাতেও উদযাপিত হয়। এটি মনে করিয়ে দেয় আমাদের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক সংযোগের কথা। আমরা আশা করি এই উৎসব আমাদের দুটি দেশের মধ্যে শান্তির চেতনা ও আমাদের সংশ্লিষ্ট সমাজে সহিষ্ণুতা এবং ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের উন্নতি ঘটাবে।

শুভেচ্ছা বার্তায় ভারতীয় প্রধানমন্ত্রী লিখেছেন, উভয় দেশ যখন কোভিড-১৯ মোকাবিলা করছে তখন আপনার (শেখ হাসিনা) নেতৃত্বে বাংলাদেশের গৃহীত পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। বাংলাদেশ এই কঠিন সময় কাটিয়ে উঠতে পারবে বলে আমি আত্মবিশ্বাসী। স্বাস্থ্য খাতের সামর্থ্য বৃদ্ধিসহ আপনাদের উদ্যোগে যেকোনও সহযোগিতা করতে আমরা প্রস্তুত।

নরেন্দ্র মোদি আরো লিখেছেন, এই শুভ উপলক্ষে আমি আপনার ও আমার সব বাংলাদেশি ভাই ও বোনের সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করি। শুভেচ্ছা বার্তায় এই আশ্বাস সর্বোচ্চ বিবেচনার সঙ্গে গ্রহণ করার আহ্বান জানিয়েছেন ভারতীয় প্রধানমন্ত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/০১আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর