thereport24.com
ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭,  ১৫ জিলহজ ১৪৪১

গাংনীতে ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের ম্যানেজারসহ নিহত ২

২০২০ আগস্ট ০২ ১৩:২৯:১৮
গাংনীতে ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের ম্যানেজারসহ নিহত ২

মেহেরপুর প্রতিনিধি: গাংনী উপজেলায় ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারসহ দুইজন নিহত হয়েছে। রোববার (২ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার বামন্দী বেতবাড়িয়া সড়কের পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন এবং তার বন্ধু চরগোয়ালগ্রাম গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মোটরসাইকেলে করে বামন্দী আসছিলেন। বামন্দী পশুহাট এলাকায় পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বামন্দীর স্থানীয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানান, নিহত দুইজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

ওসি আরো বলেন, ঘাতক ট্রাকচালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি জব্দ করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০২আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর