thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭,  ৬ সফর 1442

পথচারীদের মারধরে টিকটক অপু গ্রেপ্তার

২০২০ আগস্ট ০৪ ১০:১৮:১৬
পথচারীদের মারধরে টিকটক অপু গ্রেপ্তার

দ্য রিপোর্ট প্রতিবেদক: সাধারণ মানুষকে হেনস্তা এবং মারধরের অভিযোগে কথিত টিকটক তারকা অপুকে এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে উত্তরা মডেল থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে রবিবার উত্তরা ছয় নম্বর সেক্টর এলাকার স্থানীয় লোকজনকে মারধরের অভিযোগে একটি মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বলে জানান উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন। অপুর সঙ্গে গ্রেপ্তার হওয়া তার সহযোগীর নাম নাজমুল।

মামলা সূত্রে জানা যায়, শনিবার অপুর হিংস্র কর্মকাণ্ডের শিকার হন রবিন নামে এক পথচারী এবং তার বন্ধুরা। রবিন পেশায় একজন ইঞ্জিনিয়ার এবং উত্তরার বাসিন্দা। এদিন সন্ধ্যা ৭টার দিকে রবিন এবং তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলেন উত্তরার ৮ নম্বর সেক্টরের পাবলিক কলেজের সামনে। এক পর্যায়ে তারা দেখতে পান, একসাথে ৬০ থেকে ৭০ জন বিভিন্ন বয়সের কিশোর ওখানকার রাস্তায় জড়ো হয়ে আছে।

তারা দেখতে পান, এই কিশোরদের ভেতরে একজন এক ধরনের বিশৃঙ্খল আচরণ করছে। এই কিশোরগুলোর নেতৃত্ব দিচ্ছিল তথাকথিত ‘অপু ভাই’ নামক এক কিশোর। তারা তাদের দলবল নিয়ে লাইকি এবং টিকটক ভিডিও বানাচ্ছিল এবং সেখানেই বসে চিল্লাচিল্লি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় রবিন তার নিজের প্রাইভেট কার নিয়ে গলি থেকে বের হতে গেলে দেখেন, সেই কিশোর দল ভিডিও বানানোর নামে রাস্তা অবরোধ করে রেখেছে। রবিন এসময় তাদেরকে সরে যেতে বলে এবং গাড়ির হর্ন দেয়। এই কথায় ক্ষিপ্ত হয়ে অপু এবং তার দলবল রবিনের উপরে বিভিন্ন ধরনের সরঞ্জাম নিয়ে হামলা চালায়। এরমধ্যে লাঠি, বাইকের হেলমেট ও রড জাতীয় বস্তু ছিল।

ঘটনা দেখতে পেয়ে রবিনের বন্ধুরা তাদের বাঁচাতে এলে অপুর বাহিনী তাদেরকেও মারধর করে। এতে রবিনের মাথা ফেটে যায় এবং তার বন্ধুরা গুরুতর আহত হন। এই ঘটনায় উত্তরার পূর্ব থানায় একটি মামলা করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর