thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭,  ১১ সফর 1442

৩২৮ করেও আয়ারল্যান্ডের কাছে হারল ইংল্যান্ড

২০২০ আগস্ট ০৫ ০৯:০৫:৩২
৩২৮ করেও আয়ারল্যান্ডের কাছে হারল ইংল্যান্ড

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপ সুপার লিগের ম্যাচে মঙ্গলবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৩২৮ রান করেও হেরেছে স্বাগতিক ইংল্যান্ড। ম্যাচে মাত্র এক বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে নেয় আইরিশরা। সেঞ্চুরি করেন দুই আইরিশ ব্যাটসম্যান পল স্টার্লিং ও অ্যান্ডি বলবার্নি।

ওয়ানডেতে ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের এটি প্রথম জয়। এর আগে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছিল ইংলিশরা।

এদিন সাউদাম্পটনের দ্য রোজ বোলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। প্রথমে ব্যাট করে ৪৯.৫ ওভারে ৩২৮ রান করে অলআউট হয় ইংল্যান্ড।

স্বাগতিক দলের অধিনায়ক ইয়ন মরগ্যান দুর্দান্ত সেঞ্চুরি করেন। ৮৪ বলে ১০৬ করে আউট হন তিনি। ৪২ বলে ৫১ করেন ডেভিড উইলে। আয়ারল্যান্ডের বোলারদের মধ্যে ইয়ং ৩টি, অ্যাডেয়ার ১টি, লিটল ২টি, ক্যামফার ২টি ও ডিলানি ১টি করে উইকেট নেন।

পরে আয়ারল্যান্ড ব্যাটিংয়ে নেমে এক বল বাকি থাকতে জয় তুলে নেয়। ওপেনার পল স্টার্লিং ১২৮ বলে ১৪২ রান করেন। ১১৩ রান করেন অধিনায়ক অ্যান্ডি বলবার্নি। ১৫ বলে ২১ করে অপরাজিত থাকেন কেভিন ও’ব্রাইন। ম্যাচসেরা হন পল স্টার্লিং। আর সিরিজ সেরা হন ইংল্যান্ডের ডেভিড উইলে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর