thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭,  ৬ সফর 1442

নিরব-ইমনের আজ রাতের আড্ডায় মিম

২০২০ আগস্ট ০৯ ১৪:৫৮:০২
নিরব-ইমনের আজ রাতের আড্ডায় মিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: লাইভ টেকনোলজিস-এর ঈদ সেলিব্রিটি আড্ডা ‘নিরব-ইমনের সাথে Live Radio’র একঘণ্টা।’ দুই নায়কের উপস্থাপনায় ঈদের দিন থেকে যাত্রা শুরু করা এই অনুষ্ঠানটিতে প্রথমদিনেই অতিথি হয়ে এসেছিলেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান।

এরপর থেকে প্রতি পর্বেই নতুন নতুন অতিথি নিয়ে হাজির হচ্ছেন নিরব এবং ইমন। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীন চৌধুরী, নিপুণ ও মিথিলার মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বে গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

সেই ধারাবাহিকতায় আজ রবিবার রাতে নিরব-ইমনের অতিথি হয়ে আসছেন হালের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা নিম। দুই নায়কের সঙ্গে দেয়া আড্ডায় তিনি শেয়ার করবেন তার জীবনের জানা-অজানা অনেক কিছু।

চিত্রনায়ক নিরব বলেন, ‘ঈদুল আজহায় দর্শকদের জন্য স্পেশ্যাল আয়োজন হিসেবে ছিল এই অনুষ্ঠানটি। আমি আর ইমন এটি উপস্থাপনা করছি। প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছি। আমাদের ডাকে সাড়া দিয়ে ইতোমধ্যে যারা অতিথি হিসেবে এসেছেন, সবার কাছে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।’

নিরব আরও জানান, ‘আজকের আড্ডায় আমার এবং ইমনের সঙ্গে থাকবেন জনপ্রিয় মুখ বিদ্যা সিনহা মিম। রাত ৮টায় আমাদের তিনজনের এই আড্ডা আশা করছি খুব জমজমাট হবে। পর্বটি সবাইকে দেখার অনুরোধ করছি।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৯আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর