thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭,  ৬ সফর 1442

পাঁচ ভেন্যুতে একসঙ্গে টাইগারদের অনুশীলন

২০২০ আগস্ট ০৯ ১৫:০২:৪৫
পাঁচ ভেন্যুতে একসঙ্গে টাইগারদের অনুশীলন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ক্রিকেটারদের বক্তিগত অনুশীলনের দ্বিতীয় পর্ব শনিবার শুরু হয়েছে। এই পর্বে আরো বেশ কয়েকজন নতুন ক্রিকেটার যোগ দিয়েছেন।

ঈদের আগে এই কর্মসূচি আট দিন চলেছিল। ১৪ ক্রিকেটার অংশ নিয়েছিলেন। তারা দেশের পাঁচটি আলাদা ভেন্যুতে ব্যক্তিগত অনুশীলন করেন।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলনে অংশ নেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও তাসকিন আহমেদ। খুলনায় নুরুল হাসান সোহান ও মাহাদী হাসান, সিলেটে সৈয়দ খালেদ ও নাজমুল হোসেন শান্ত এবং চট্টগ্রামে নাঈম হাসান অনুশীলন করেন।

নতুন কর্মসূচিতে জাতীয় দলের অনেক খেলোয়াড় যোগ দিয়েছেন। মিরপুরসহ দেশের মোট পাঁচ ভেন্যুতে ২৫ জন ক্রিকেটার অনুশীলনে করছেন। করোনা মহামারি আঘাত হানার পর প্রথমবার এত ক্রিকেটার আউটডোর প্রশিক্ষণে যোগ দিয়েছেন।

ঢাকায় যেসব ক্রিকেটার অনুশীলনে অংশ নেন— মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, সাব্বির রহমান, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও মেহেদী হাসান রানা।

দেশের অন্যান্য অঞ্চলে যোগ দিয়েছেন- খুলনায় মেহেদী হাসান, নুরুল হাসান সোহান ও মাহাদী হাসান, সিলেটে আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহম্মেদ ও নাসুম আহমেদ, চট্টগ্রামে নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বি ও ইরফান শুকুর ও রাজশাহীতে নাজমুল হোসেন শান্ত ও সানজামুল ইসলাম।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর