thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ভার্চুয়্যাল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

২০২০ আগস্ট ০৮ ১০:৫০:১২
ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ভার্চুয়্যাল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা নর্থ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৬ আগস্ট বৃহস্পতিবার ভার্চুয়্যাল প্লাটফরমের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

সম্মেলনে আরও বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের । ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে জোনের শাখাসমূহের প্রধানগণ অংশগ্রহণ করেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে করোনা সংকটকালীন সময়ে নিরলসভাবে কাজ করে রেকর্ড পরিমান রেমিট্যান্স আহরণ করায় ব্যাংকের কর্মকর্তা কর্মচারিদের ধন্যবাদ দেন এবং প্রবাসী গ্রাহকগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এছাড়া আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে ইসলামী ব্যাংকের অবস্থান আগের তুলনায় অগ্রসর হওয়ায় তিনি কেন্দ্রীয় ব্যাংক সহ সকল নিয়ন্ত্রক সংস্থা, পরিচালনা পর্ষদ, শেয়ারহোল্ডারবৃন্দ, ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, দিন দিন এ ব্যাংকের প্রতি সকলের আস্থা বৃদ্ধি পাচ্ছে। তিনি ব্যাংকের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে প্রযুক্তি সমৃদ্ধ ও কল্যাণমুখী সেবা আরো বেশি মানুষের কাছে পৌঁছে দেয়ার পরামর্শ দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৮আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর