thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

একযোগে ২৪ জনকে বদলি করলেন চসিকের নতুন প্রশাসক

২০২০ আগস্ট ১৩ ০৯:২২:১৩
একযোগে ২৪ জনকে বদলি করলেন চসিকের নতুন প্রশাসক

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ২৪ জন কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে। দায়িত্ব গ্রহণের সাত দিনের মধ্যে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের অনুমোদনে এই রদবদল হয়েছে। এছাড়া নগরীর ফুটপাত, সড়ক ও সড়ক বিভাজকে সৌন্দর্যবর্ধনের কাজে কোনো অনিয়ম হয়েছে কি না, তা খতিয়ে দেখার জন্য চসিকের আইন বিভাগকে নির্দেশ দিয়েছেন প্রশাসক সুজন।

বুধবার (১২ আগস্ট) চসিকের সচিব আবু শাহেদ চৌধুরীর সই করা অফিস আদেশের মাধ্যমে ২৪ জনকে বদলি করা হয়েছে। তাদের ১৬ আগস্টের মধ্যে নতুন কর্মস্থলে অবশ্যই যোগ দিতে বলা হয়েছে।

বদলি আদেশে বলা হয়েছে, রাজস্ব প্রশাসনের গতিশীলতা ও শৃঙ্খলা আনতে কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে।

বদলি হওয়া রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আছেন— কর কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন আহমেদ সরওয়ার চৌধুরী, জসিম উদ্দিন, আনিসুর রহমান, মেজবাহ উদ্দিন, জানে আলম, সাবেক উল্লাহ, কামরুল ইসলাম চৌধুরী, এ কে এম সালাহউদ্দিন, শাহ আলম, প্রবীর কুমার চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, কৃষ্ণপ্রসাদ দাস ও নুরুল আলম চৌধুরী।

আরও আছেন উপকর কর্মকর্তা নাছির উদ্দিন চৌধুরী, উত্তম কুমার দাশ, রাজেশ চৌধুরী, রতন ভট্টাচর্য, মোবারক উল্লাহ, তুষার কান্তি দাশ, শীতল দত্ত, মো. মোর্শেদ, রতন চন্দ্র ভৌমিক, ভবতোষ চৌধুরী ও লুৎফর রহমান।

এদিকে নগরীর বিভিন্ন সড়ক, ফুটপাত ও সড়ক বিভাজকে সৌন্দর্যবর্ধনে কার্যাদেশ বিধি অনুযায়ী দেওয়া হয়েছিল কি না এবং এতে কোনো ধরনের অনিয়ম হয়েছে কি না, সেটা তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছেন প্রশাসক।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর