thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭,  ৪ সফর 1442

বাস-প্রাইভেটকার সংঘর্ষে এক পরিবারের তিনজনসহ নিহত ৪

২০২০ আগস্ট ১৩ ১৪:৫৮:০৫
বাস-প্রাইভেটকার সংঘর্ষে এক পরিবারের তিনজনসহ নিহত ৪

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম সদর উপজেলায় বাসের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারে থাকা চার যাত্রী নিহত হয়েছেন, যাদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজারে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন তার স্ত্রী বিলকিছ বেগম, ছেলে বেলাল হোসেন ও মেয়ে আয়শা সিদ্দিকাকে নিয়ে চোখের অপারেশন করার জন্য ছুটিতে নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে।

সকাল আটটার দিকে আরডিআরএস বাজারে পৌঁছলে একটি বাসের সঙ্গে তাদের বহন করে আনা প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাইক্রোবাসের চালক দেলবর হোসেন। আহত হন পাঁচজন। আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আকবর হোসেন, তার স্ত্রী বিলকিছ এবং ছেলে বেলাল।

অবস্থা গুরুতর হওয়ায় আকবরের মেয়ে আয়শা সিদ্দিকাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত মাইক্রো চালকের সহকারী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব দুর্ঘটনায় চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর