thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ফেরার তারিখ জানালেন তামিম

২০২০ আগস্ট ১৩ ১৫:১৫:১০
ফেরার তারিখ জানালেন তামিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঈদের পরে জাতীয় দলের ক্রিকেটারদের দ্বিতীয় পর্বের অনুশীলন শুরু হয়ে গেছে ইতোমধ্যে। সেই সঙ্গে আগামী সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে যাবে বাংলাদেশ। সব কিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের ২৩ তারিখে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এখন পর্যন্ত মাঠের অনুশীলনে ফিরতে পারেননি দলের সবথেকে অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল খান। কিছুদিন আগে দেশের বাইরে চিকিৎসার জন্যে যাওয়া তামিম কবে নাগাদ মাঠে ফিরবেন তা জানালেন নিজেই।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিককে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজে। লন্ডন থেকে চিকিৎসা শেষ করে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে গিয়েছিলেন তামিম। কোয়ারেন্টিন শেষ হলেই মাঠে নামবেন অনুশীলনে বলে জানান এই ওপেনার। তামিম বলেন, ‘আমার কোয়ারেন্টাইন ১৫ আগস্ট শেষ হবে। আশা করছি ১৬ আগস্ট থেকে প্রশিক্ষণে যোগ দিতে পারবো।’

উল্লেখ্য, গত ২৫ জুলাই উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন তামিম। চিকিৎসা শেষ করে চলতি মাসের ১ তারিখ দেশে ফেরেন জাতীয় দলের ওয়ানডে দলপতি। এরপর সেদিন থেকেই বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। বাসায় বসেই টুকটাক অনুশীলন আর ফিটনেসের প্রতি মনোযোগ দিয়েও করোনাকাল পার করেছেন নব্য ওয়ানডে অধিনায়ক।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর