thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭,  ৮ সফর 1442

এবার করোনার হানা বার্সেলোনা শিবিরে

২০২০ আগস্ট ১৪ ১৮:৪৬:৩৭
এবার করোনার হানা বার্সেলোনা শিবিরে

দ্য রিপোর্ট ডেস্ক: অ্যাটলেটিকো মাদ্রিদ, ভ্যালেন্সিয়ার পর এবার বার্সার এক খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছে। আজ রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তার আগে বার্সা শিবিরে করোনার হানা উদ্বেগ বাড়াল মেসিদের।

নতুন মওসুমের প্রাক প্রস্তুতি শিবিরের জন্য ৯ জন ফুটবলারকে ডাকা হয়েছিল। তাদের একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে তার কোনও ধরনের উপসর্গ নেই। আপাতত তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আক্রান্ত ফুটবলারের নাম প্রকাশ করা হয়নি।

বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, পরের মওসুমের লা লিগার জন্য প্রস্তুতি শিবিরের যোগ দেওয়ার আগে করোনা পরীক্ষা করা হলে এক ফুটবলারের শরীরে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। তবে এর জন্য মেসিদের অবশ্য দুশ্চিন্তার কোনও কারণ নেই। কারণ আক্রান্ত সেই ফুটবলার বার্সেলোনার প্রথম স্কোয়াডের নন। আর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে সামনে রেখে লিওনেল মেসি সহ প্রথম সারির ফুটবলাররা আলাদা গ্রুপে প্রস্তুতি নিচ্ছেন।

যে নয়‌জন প্রাক মওসুম অনুশীলনে যোগ দিয়েছিলেন তারা হলেন- পেদ্রি, ত্রিনকাও, ম্যাথেউস ফার্নান্ডেজ, জাক্লেয়ার তোডিবো, মৌসা ওয়াগ, কার্লস অ্যালেনা, রাফিনহা, জুয়ান মিরান্ডা এবং ওরিওল বাসকোয়েটস। এর মধ্যেই কারও করোনা হয়েছে। প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছেন। নিয়মিত পরীক্ষা করা হবে। যারা এদের সংস্পর্শে এসেছেন তাদেরও পরীক্ষা হবে। তবে কারোর দেহেই উপসর্গ দেখা যায়নি। প্রত্যেকেই সুস্থ রয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই অ্যাটলেটিকো মাদ্রিদের দুই ফুটবলার অ্যাঞ্জেল কোরিয়া এবং সিমে ভারসালকো করোনায় আক্রান্ত হন। জানা যায়, ভ্যালেন্সিয়ার দুই ফুটবলারও আক্রান্ত।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর