thereport24.com
ঢাকা, বুধবার, ২৭ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৭ রমজান 1445

রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত

২০২০ আগস্ট ১৭ ১৬:৪১:১১
রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত

দ্য রিপোর্ট ডেস্ক: ফের করোনার প্রকোপ টলিপাড়ায়। এবার পরিচালক রাজ চক্রবর্তী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। রাজের বাবার রিপোর্ট নেগেটিভ এলেও তিনি এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। এই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন পরিচালক।

রাজ টুইট করেছেন, “আমি কোভিড ১৯ পজিটিভ। বাবাকে হাসপাতলে ভর্তি করেছি। যদিও বাবার দু’বারের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। আমি এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছি। পরিবারের বাকিদেরও কোভিড ১৯ পরীক্ষা করা হবে। এই সময়টা সত্যিই কঠিন।”

রাজের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন তারর ভক্তরা। কারণ এই মুহূর্তে রাজ ঘরনী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় গর্ভবতী। খুব শীঘ্রই তিনি মা হতে চলেছেন। আর তাই তাঁদের অনুরাগীরা বিষয়টি নিয়ে বেশি চিন্তিত। যদিও শুভশ্রী এখন রাজের সঙ্গে রয়েছেন নাকি নিজের মা-বাবার সঙ্গে রয়েছেন সেটি এখনো স্পষ্ট নয়।

কিছুদিন আগেই শুভশ্রীর বাপের বাড়িতে হয়ে গিয়েছে তাঁর সাধ অনুষ্ঠান। তখন জানা গিয়েছিল এই সময়টা তিনি তার মা-বাবার সঙ্গে থাকছেন। আর তাই সেখানেই ঘরোয়া আবহের মধ্যে সাধ অনুষ্ঠান হয়েছে।

টলিপাড়ার অন্যান্য তারকারাও এই খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁরা দ্রুত রাজ চক্রবর্তী ও তার পরিবারের সকলের আরোগ্য কামনা করেছেন। টলিপাড়ায় শুটিং শুরু হয়ে গেছে বহুদিন হলো। রাজ চক্রবর্তী প্রযোজিত কপালকুন্ডলার শুটিং চলছে জোর কদমে। কিন্তু আজ কোথা থেকে সংক্রমিত হলেন তা এখনো জানা যায়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর