thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ইউএনওর ওপর হামলা : আরো দুইজন আটক

২০২০ সেপ্টেম্বর ০৬ ১৫:০৯:০৩
ইউএনওর ওপর হামলা : আরো দুইজন আটক

দিনাজপুর প্রতিনিধি: ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। রোববার (৬ সেপ্টেম্বর) ভোরে তাদেরকে আটক করা হয়।

আটক ব‌্যক্তিরা হলেন- উপজেলার বানিয়াল পালশা গ্রামের খোকা শেখের ছেলে শাহজাহান শেখ ও চক বাসুনিয়া বিশ্বনাথপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে সোহেল রানা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

আমিরুল ইসলাম জানান, ইউএনও’র ওপর হামলায় ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এই দুইজনকে আটক করা হয়েছে। ঘোড়াঘাট থানা পুলিশ হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শনিবার সন্ধ্যায় শাওন, সুলতান ও শ্যামল কুমার নামে তিন সন্দেহভাজনকে আটক করে পুলিশ। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ পর্যন্ত ইউএনও’র ওপর হামলায় ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

অপরদিকে হামলা মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরের পর তাকে আদালতে নেয়া হবে বলে জানা গেছে।

দিনাজপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাম জাফর জানান, গত শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় আটক আসাদুলকে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে দিনগত রাত ৩টার দিকে ঘোড়াঘাট থানা পুলিশ দিনাজপুর ডিবির কাছে তাকে হস্তান্তর করে। আসাদুল ঘোড়াঘাট উপজেলার সাগরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর গভীর রাতে বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা করে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) ঘোড়াঘাট থানায় ওয়াহিদা খানমের বড় ভাই শেখ ফরিদ বাদী হয়ে হত‌্যা চেষ্টার মামলা করেন। ওই দিনই জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের শেষে দুইজনকে ছেড়ে দেয়া হয়। গ্রেপ্তার দেখানো হয় বাকি তিনজনকে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬ সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর