thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মসজিদে বিস্ফোরণ মামলার তদন্তভার সিআইডিতে

২০২০ সেপ্টেম্বর ১১ ০৯:১২:৪০
মসজিদে বিস্ফোরণ মামলার তদন্তভার সিআইডিতে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা মডেল থানায় পুলিশের করা মামলাটি তদন্তের জন্য সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম। এদিকে, মামলার তদন্তভার হাতে পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি।

মো: জায়েদুল আলম বলেন, মসজিদে বিস্ফোরণের মামলাটি জটিল ও গুরুত্বপূর্ণ। এই মামলাটি নিবির পর্যবেক্ষণ ও তদন্ত প্রয়োজন। উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনার ভিত্তিতে মামলাটি সিআইডিতে হস্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতের মধ্যেই ফতুল্লা থানা পুলিশকে মামলার ডকোমেন্টসহ যাবতীয় কাগজপত্র সিআইডিকে বুঝিয়ে দিতে বলা হয়েছে।

এদিকে মামলার তদন্ত ভার হাতে পেয়েই কাজ শুরু করেছে সিআইডি। নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) ও মামলার তদন্তকারী কর্মকর্তা বাবুল হোসেনের সিআইডি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থ পরিদর্শন করেছেন। এসময় ঘটনার বিভিন্ন তথ্য উপাত্য সংগ্রহ করেন তারা। কথা বলে বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শীর সাথেও।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ইন্সপেক্টর বাবুল হোসেন জানান, আমারা এরই মধ্যে আলামত সংগ্রহ করেছি। অপরাধী যে কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠানই হোক না কেন অভিযোগ প্রমাণিত হলে বিচারের আওতায় আনা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১১সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর