thereport24.com
ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭,  ১২ সফর 1442

মা-ছেলের ক্রিকেটে ভাইরাল নেট দুনিয়া

২০২০ সেপ্টেম্বর ১২ ১৫:১৯:০৭
মা-ছেলের ক্রিকেটে ভাইরাল নেট দুনিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের থাবায় থমকে আছে দেশের ক্রীড়াঙ্গন। এর মধ্যেই গতকাল রাজধানীর পল্টন ময়দানে মা ও ছেলের ক্রিকেট খেলার একটি দৃশ্য নজর কেড়েছে সবার। যা মূহুর্তেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

মাদ্রাসাপড়ুয়া ছেলে ইয়ামিনকে নিয়ে প্রতিদিনই পল্টন মাঠে আসেন মা ঝর্ণা আক্তার, এক পাশে বসে বসে ছেলের অনুশীলন দেখেন। কাল দুপুরের দিকেও এসেছিলেন। তখনো ছেলের অনুশীলনের সঙ্গীরা কেউ মাঠে আসেনি। মা ঝর্ণাই তাই ছেলের সঙ্গে নেমে পড়লেন মাঠে।

ইয়ামিন নিজের স্পিন বোলিং দিয়ে বেশ ভুগিয়েছে মাকে, এরপর আউটও করেছে। মায়ের উইকেট পেয়ে ছেলে উচ্ছ্বাসে লাফিয়েছে, তবে তার চেয়েও বেশি খুশি মনে হয়েছে মা ঝর্ণা আক্তারকে। আউট হওয়ার পর গিয়ে জড়িয়ে ধরেছেন ছেলেকে।

এদিকে ভাইরাল এ ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্নজন নানান প্রতিক্রিয়া দেখিয়েছেন। জাহেদ আহমেদ চৌধুরী নামের একজন লিখেছেন, এটা এ বছরের সবচেয়ে সেরা ছবি। মুহাইমুন আহমেদ ইমন নামের একজন লিখেছেন তাইতো ক্রিকেট এত সুন্দর!

মুহাইমুন আহমেদ ইমন নামের একজন লিখেছেন তাইতো ক্রিকেট এত সুন্দর!

মা-ছেলের সুন্দর এই মূহুর্তের ছবি শেয়ার করে অনেকেই লিখেছেন, একজন নারী যে সব পারে এই ছবিই সেটি প্রমান করে। সন্তানের স্বপ্ন পূরণে নিজেই মাঠে নেমেছেন। এমন মায়ের প্রতি শ্রদ্ধায় মাতা নত হয়ে আসে।

(দ্য রিপোর্ট/আরজেড/১২সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর