thereport24.com
ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭,  ১৪ রবিউল আউয়াল 1442

আইপিএল থেকে হঠাৎ বাদ মায়ান্তি ল্যাঙ্গার

২০২০ সেপ্টেম্বর ১৯ ১২:৫২:০৩
আইপিএল থেকে হঠাৎ বাদ মায়ান্তি ল্যাঙ্গার

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেটের পরিচিত মুখ হয়ে উঠেছিলেন মায়ান্তি ল্যাঙ্গার। সেই মায়ান্তি ল্যাঙ্গারকে বাদ দিয়েই এবারের আইপিএল শুরু হতে চলেছে। ভারতের যে কোনো সিরিজের প্রি এবং পোস্ট ম্যাচ বিশ্লেষণের ক্ষেত্রে মায়ান্তির সঞ্চালনা একদম স্বাভাবিক ঘটনা ছিল। এতদিন মায়ান্তিই ছিলেন ক্রিকেট সঞ্চালনার মুখ। সেই মায়ান্তিকে কেন বাদ দেওয়া হল তা এখনও স্পষ্ট নয়।

স্টার স্পোর্টসের তরফে এবার সঞ্চালনার দায়িত্বে আনা হচ্ছে ফক্স স্পোর্টসের সঞ্চালক নাওমি মিডোসকে। বিশ্বের ক্রীড়া অনুষ্ঠান সঞ্চালনায় অন্যতম সেরা ধরা হয় নাওমিকে। তিনিই এবার আইপিএলে মায়ান্তির জায়গায় আসছেন।

ভারত-সহ সমগ্র বিশ্বের ক্রিকেটপ্রেমীদের নজর এখন আরব আমিরাতে। আজ বাদে কাল সেখানে শুরু হচ্ছে আইপিএলের ১৩তম আসর। করোনা মহামারি চলে আসায় এপ্রিলে শুরু হতে চলা আইপিএলের আসর পিছিয়ে যায়। ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে আগামীকাল থেকে শুরু হওয়া আইপিএলের কোনও ম্যাচে স্টেডিয়ামে দর্শকের উপস্থিতি দেখা যাবে না। কিন্তু টেলিভিশন এবং অন্যান্য লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্মের মাধ্যমে ক্রিকেটপ্রেমীরা বাড়িতে বসেই দেখতে পারবেন সবকটি ম্যাচ।

ক্রিকেটে বরাবরই, ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশেষজ্ঞদের কমেন্ট্রিদের আলাদা ভূমিকা রয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিশিয়াল ব্রডকাস্টার সংস্থা টুর্নামেন্টের ধারাভাষ্যকার এবং প্রেজেন্টারদের তালিকা ইতিমধ্যেই প্রকাশ করেছে।

আসুন দেখে নেওয়া যাক কাদের নাম সেই তালিকায় রয়েছে।

ওয়ার্ল্ড ফিড:

হর্ষ ভোগলে, সাইমন ডৌল, ইয়ান বিশপ, মাইকেল স্ল্যাটার, ড্যানি মরিসন, দীপ দাশগুপ্ত, রং গাভাস্কর, পমি মবোঙ্গা, ড্যারেন গাঞ্জা, এল শিবরামাকৃষ্ণণ, মুরলি কার্তিক, সুনীল গাভাস্কর, কেভিন পিটারসন, অঞ্জু চোপড়া, লিজা স্তাহেলকার, মার্ক নিকোলাস, কুমার সঙ্গকারা এবং জেপি ডুমিনি।

হিন্দি ধারাভাষ্যকর প্যানেল:

আকাশ চোপড়া, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, আশিস নেহেরা, নিখিল চোপড়া, সন্দীপ পাতিল, সঞ্জয় বাঙ্গার, অজিত আগরকার এবং কিরণ মোরে।

প্রেজেন্টার:

সুরেন সুন্দরম, কিরণ নারায়ণন, সুহেল ছন্দক, নশপ্রীত কৌর, সঞ্জনা গণেশন, যতীন সাপ্রু, তন্ন্যা পুরোহিত, অনন্ত ত্যাগী, ধীরাজ জুনেজা এবং নেরোলি মিডোস।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর