thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

দায়িত্ব নেয়ার আগেই ম্যাকমিলানের পদত্যাগ

২০২০ সেপ্টেম্বর ১৯ ১৬:৫৯:২৯
দায়িত্ব নেয়ার আগেই ম্যাকমিলানের পদত্যাগ

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশ দলের দায়িত্ব নেবার আগেই সরে দাঁড়ালেন টাইগারদের ব্যাটিং পরামর্শক নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলান। দক্ষিণ আফ্রিকার সাবেক টপঅর্ডার ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি বিদায় নেবার পরেই ক্রেইগ ম্যাকমিলানকে শ্রীলঙ্কা সফরের ব্যাটিং পরামর্শ হিসেবে নিয়োগ দিয়েছিল বিসিবি। যার কাজ করার কথা ছিল পুরো শ্রীলঙ্কা সফরে এবং তিনি দলের সঙ্গে সরাসরি শ্রীলঙ্কায় যোগ দেয়ার অপেক্ষায় ছিলেন।

কিন্তু হঠাৎ বাবার মৃত্যুর কারণে শ্রীলঙ্কা সফরে যোগ দিতে পারছেন না ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান। এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী জানালেন, ‘ক্রেইগ আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন এবং তার বাবার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। এ কারণে আসন্ন সফরে বাংলাদেশের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নেওয়া তার পক্ষে সম্ভব হচ্ছে না। আমরা তার অবস্থা খুব ভালোভাবেই বুঝতে পারছি। কঠিন এই সময়ে ক্রেইগ ও তার পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাচ্ছি।’

বিসিবি এই কিউই কোচকে শ্রীলঙ্কা সফরের জন্যই নিয়োগ দিয়েছিল। কথা ছিল, এই সফরের উপর নির্ভর করবে তার সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তির বিষয়টি। ক্রেইগ যেহেতু আসছেই না তাহলে বলাই যায়, দায়িত্ব নেয়ার আগেই শেষ ক্রেইগ ম্যাকমিলান-বিসিবি সম্পর্ক।

এদিকে চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা যাবার কথা রয়েছে বাংলাদেশের। সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী ২৪ অক্টোবর থেকে শুরু হবার কথা ছিল তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলে যোগ দিয়েছেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর