thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

মীরাক্কেলকে চ্যালেঞ্জ ছুঁড়ে আসছে নতুন শো

২০২০ সেপ্টেম্বর ২০ ১৯:৩৭:০৪
মীরাক্কেলকে চ্যালেঞ্জ ছুঁড়ে আসছে নতুন শো

দ্য রিপোর্ট ডেস্ক: আবারও টক্কর দিতে চলেছে পশ্চিমবাংলার সবচেয়ে জনপ্রিয় দুই টিভি চ্যানেল জি বাংলা এবং স্টার জলসা। জি বাংলায় গত কয়েক বছর ধরে সাফল্যের সঙ্গে প্রচারিত ‘মীরাক্কেল’কে চ্যালেঞ্জ ছুঁড়ে খুব শিগগিরি আসছে স্টার জলসার নতুন কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’।

এই শো-এর বিচারকের আসনে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্য, চিত্রনায়ক অঙ্কুশ হাজরা ও অভিনেতা রজতাভ দত্তকে। রজতাভ দত্ত ওরফে রনি’দা একদম শুরু থেকেই ‘মীরাক্কেল’-এ বিচারকের আসনে জ্বলজ্বল করেছেন। কিন্তু শ্রীলেখার সঙ্গে এ বছর তিনিও বাদ পড়েছেন শো-টি থেকে।

স্টার জলসা ও জি বাংলার ঠান্ডা লড়াই অনেক দিনের। ‘কাদম্বিনী’ বনাম ‘প্রথমা কাদম্বিনী’, ‘জি সারেগামাপা’ থেকে দলছুট হয়ে ‘সুপার সিঙ্গার’-এর সঞ্চালনায় যিশু সেনগুপ্তর আবির্ভাব, লড়াই জিইয়ে রাখছিল। টেলিপাড়ার জল্পনা, সেই আগুনেই ইন্ধন নতুন কমেডি শো।

ইতিমধ্যেই স্টারের সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে চলছে শো-এর প্রোমো। সেট তৈরির তদারকি করতে করতেই ‘হীরক রাজার দেশে’র স্টাইলে কবিতার ছন্দে অঙ্কুশকে রজতাভ জানান, ‘টুকে জোক বলার দিন আর নাই! এবার কমেডির নতুন মানে চাই।’

এই সংলাপ কি সামান্য হলেও খোঁচা দিচ্ছে মীরাক্কেলকে? যার মূল আকর্ষণ রকমারি জোকস? এ প্রসঙ্গে শো-টির সাবেক বিচারক এবং বর্তমানে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র বিচারক রজতাভ দত্ত জানান, আপাতত প্রোমোই সব বলবে। চ্যানেল কর্তৃপক্ষের অনুমতি নেই মুখ খোলার। ইতিমধ্যেই স্টারের সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে চলছে শো-এর প্রোমো।

তবে অনেকটাই মুখ খুলেছেন অঙ্কুশ। তিনি বলেন, ‘উইকএন্ডের হ্যাপি এন্ডিং চাইলে মন খুলে হাসি ছাড়া গতি নেই। সেই উপকরণই নিয়ে আসছে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি।’ ‘মীরাক্কেল’-এর থেকে কোথায় আলাদা এই শো? অঙ্কুশের জবাব, পুরোটাই আলাদা।’

চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, থিম বেসড এই কমেডি শো-এ তিন বিচারক ছাড়াও থাকবেন অতিথি বিচারক। নতুন ছবির প্রচারের সুযোগ থাকবে এখানে। সব থেকে ইউনিক, থিম বেসড হওয়ায় প্রতি সপ্তাহের শেষে নতুন নতুন হাসির উপকরণ পাবেন দর্শক। থাকবে নাচ, গান, খাওয়াদাওয়া। থাকবে অঙ্কুশের নাচও।

এর আগে নাচ প্রতিযোগিতার বিচারক হয়েছেন অভিনেতা অঙ্কুশ। এবার কমেডি শো-এর বিচারক হয়ে কেমন লাগছে? নায়কের দাবি, ‘বিনোদনের প্রধান দুই স্তম্ভ হচ্ছে নাচ আর কমেডি। এই দুই জঁর আমার ভীষণ প্রিয়। নাচের অনুষ্ঠানের বিচারক ইতিমধ্যেই হয়েছি। কমেডি শো-এর বিচারক হয়ে বৃত্ত সম্পূর্ণ হল।’

কিন্তু উপস্থাপনায় কে থাকবেন? চারদিকে শোনা যাচ্ছে অভিনেতা যিশু সেনগুপ্তের নাম। তার সঞ্চালিত ‘সুপার সিঙ্গার’ অনুষ্ঠানটি শেষের পথে। এদিকে গেল শুক্রবার রাতেই কাজ চেয়ে ‘কী করতে পারে যিশু’ বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। তাহলে কি শেষ টক্কর সঞ্চালক মীর বনাম যিশু?

(দ্য রিপোর্ট/আরজেড/২০সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর