thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

টম হার্ডি নতুন ‘জেমস বন্ড’

২০২০ সেপ্টেম্বর ২১ ১০:০০:৪১
টম হার্ডি নতুন ‘জেমস বন্ড’

দ্য রিপোর্ট ডেস্ক: ঔপন্যাসিক ইয়ান ফ্লেমিংয়ের কাল্পনিক চরিত্রের বিখ্যাত সৃষ্টি ‘জেমস বন্ড’। যা হলিউডে একটি বিশেষ স্থান দখল করে নিয়েছে। সর্বশেষ জেমস বন্ড হিসেবে গত কয়েকটি সিরিজে হাজির হয়েছেন অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। এবার তার স্থালাভিষিক্ত হচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি।

জেমস বন্ড সিরিজের গত ছবির শেষ সেশনে শোনা যাচ্ছিল, এই চরিত্রে আর দেখা যাবে না ড্যানিয়েল ক্রেগকে। মুক্তির অপেক্ষায় থাকা ‘নো টাইম টু ডাই’ ছবিটিই তার শেষ সিরিজ। অবশেষে সেটিই সত্যি হচ্ছে।

আয়ারল্যান্ডের ‘দ্য ভ্যালকন’ পত্রিকার সূত্রমতে, ড্যানিয়েল ক্রেগের স্থলাভিষিক্ত হচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি। চলতি বছরের জুন মাসে এ বিষয়ে চুক্তি সম্পাদন হয়েছে। এর মাধ্যমে ‘এজেন্ট ০০৭’ চরিত্রে দ্বিতীয় কোনও আইরিশ হিসেবে নাম লেখালেন হার্ডি।

জেমস বন্ড সিরিজের ছবিতে প্রথম আইরিশ হিসেবে অভিনয় করেছিলেন পিয়ার্স ব্রোসনান। তিনি ২০১৮ সালে ডেইলি মেইলের সাথে সাক্ষাৎকারের সময় টম হার্ডিকে জেমস বন্ড করতে পরামর্শ দিয়েছিলেন।এমনকি ড্যানিয়েলের চেয়েও তিনি ভালো হবেন বলে মনে করতেন।

১৯৭৭ সালে জন্ম নেওয়া অভিনেতা টম হার্ডি অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন ২০০০ সালে। একই সময়ে তিনি টেলিভিশন ও সিনেমায় ব্যস্ত হয়ে উঠেন। মার্ভেল কমিকসের ‘ভেনম’ চরিত্রে অভিনয় করেছেন এই তারকা।

জেমস বন্ডের স্রষ্ট্রা ইয়ান ফ্লেমিংয়ের কাল্পনিক চরিত্র ১৯৬২ সাল থেকে সেলুলয়েড পর্দা মাতিয়ে চলেছে দুর্ধর্ষ স্পাই চরিত্রে। এই পর্যন্ত এই চরিত্রে অভিনয় করেছেন শন কনারি, জর্জ ল্যাজেনবি, রজার মুরে, টিমোথি ডাল্টন, পিয়ার্স ব্রুসনান ও ড্যানিয়েল ক্রেইগ। টম হার্ডি হতে যাচ্ছেন জেমস বন্ড সিরিজের অফিসিয়ালি সপ্তম এজেন্ট।

(দ্য রিপোর্ট/আরজেড/২১সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর