thereport24.com
ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭,  ১৪ রবিউল আউয়াল 1442

বিয়ের পাঠ চুকালেন অভিনেত্রী-পরিচালক

২০২০ সেপ্টেম্বর ২২ ১৩:৩৩:১৫
বিয়ের পাঠ চুকালেন অভিনেত্রী-পরিচালক

দ্য রিপোর্ট ডেস্ক: একজন বড় পর্দার অভিনেত্রী, অন্যজন চিত্রপরিচালক। গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তারা রেজিস্ট্রি বিয়ে করেন। বাকি ছিল ধর্মীয় রীতিতে মালাবদল ও সিঁদুরদান। অবশেষে তা-ও শেষ করে বিয়ের পাঠ চুকিয়ে দিলেন এই প্রেমিক যুগল। বলছি, টলিউড অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখার্জির কথা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে— সোমবার (২১ সেপ্টেম্বর) অনাড়ম্বর আয়োজনে, ঘরোয়া পরিবেশে বিয়ের অনুষ্ঠান শেষ করেছেন মানালি-অভিমন্যু। আইবুড়োভাত থেকে গায়েহলুদ—কোনো আয়োজন-ই ছিল না। বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠান দূরে রেখে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সারেন মানালি-অভিমন্যু। তবে এসময় দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ও তাদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই নবদম্পতি।

মানালি বলেন—করোনাভাইরাসের প্রকোপ না থাকলে বিয়েটা বড় পরিসরে হতো। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। তিনি ফেরার পর তড়িগড়ি করে বিয়েটা সেরে নিতে হলো।

২০১২ সালে গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন মানালি। অনেক ঘটা করেই তাদের বিয়ে হয়েছিল। কিন্তু কয়েক বছর সংসার করার পর দাম্পত্য জীবনে ফাটল ধরে। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের।

২০১৭ সালে অভিমন্যু পরিচালিত ‘নিমকি ফুলকি’ সিনেমায় অভিনয় করেন মানালি। এতে কাজ করতে গিয়েই তাদের পরিচয়। সেখান থেকেই মনের লেনা-দেনা। অবশেষে পরিণয়ে রূপ নিলো তাদের ভালোবাসা।

(দ্য রিপোর্ট/আরজেড/২২সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর