thereport24.com
ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭,  ৮ রবিউল আউয়াল 1442

কলকাতাকে হারিয়ে ঘুরে দাঁড়ালো চ্যাম্পিয়ন মুম্বাই

২০২০ সেপ্টেম্বর ২৪ ১০:৪৫:২১
কলকাতাকে হারিয়ে ঘুরে দাঁড়ালো চ্যাম্পিয়ন মুম্বাই

দ্য রিপোর্ট ডেস্ক: আইপিএলের ত্রয়োদশ আসর হার দিয়ে শুরু করেছিল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচে তার হার মেনেছিল চেন্নাই সুপার কিংসের কাছে। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে তারা কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে ৪৯ রানের ব্যবধানে।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুম্বাই প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৯৫ রান তোলে। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি কলকাতা।

অবশ্য ব্যাটিং ব্যর্থতায় হেরেছে শাহরুখ খানের দলটি। আর তাদের বোলিংও ছিল এক প্রকার নির্বিষ। ব্যাট হাতে কলকাতার প্যাট কামিন্স সর্বোচ্চ ৩৩ রান করেন। মাত্র ১২ বলে ৪ ছক্কা ও ১ চারে এই টর্নেডো ইনিংস খেলেন তিনি। অধিনায়ক দিনেশ কার্তিক করেন ৩০ রান। এ ছাড়া নিতিশ রানা ২৪, ইয়ান মরগান ১৬ ও আন্দ্রে রাসেল ১১ রান করেন। মুম্বাইর ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন, জাসপ্রিত বুমরাহ ও রাহুল চাহার ২টি করে উইকেট নেন। অপর উইকেটটি নেন কিরেন পোলার্ড।

তার আগে ব্যাট হাতে ঝড় তোলেন মুম্বাইর অধিনায়ক রোহিত শর্মা। তিনি ৫৪ বল খেলে ৩ চার ও ৬ ছক্কায় করেন ৮০ রান। ৮ রানেই প্রথম উইকেট হারানোর পর দ্বিতীয় উইকেটে সূর্যকুমার যাদবকে নিয়ে ৯০ ও সৌরভ তিওয়ারিকে নিয়ে তৃতীয় উইকেটে ৪৯ রান তোলেন। হার্দিক পান্ডিয়ার সঙ্গে চতুর্থ উইকেটে তোলেন আরো ৩০ রান। তাতে বড় সংগ্রহ পায় মুম্বাই।

কলকাতার শিবাম মাভি ২টি উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন রোহিত শর্মা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর