thereport24.com
ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭,  ৪ রবিউল আউয়াল 1442

কোহলিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তোপের মুখে গাভাস্কার

২০২০ সেপ্টেম্বর ২৫ ১৭:৪৯:১৪
কোহলিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তোপের মুখে গাভাস্কার

দ্য রিপোর্ট ডেস্ক: বিরাট কোহলি লকডাউনে শুধু অনুশকার বলেই অনুশীলন করেছেন। বৃহস্পতিবার আইপিএল চলাকালিনই ধারাভাষ্য দেওয়ার সময় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক সম্পর্কে এমনটাই বলেন সুনীল গাভাস্কার। এমন মন্তব্যেও পর সামাজিক যোগাযোগ মাধ্যম সাবেক ভারতীয় তারকা ক্রিকেটারকে ধুঁয়ে দিচ্ছে। দাবি উঠেছে তাকে স্টার ইন্ডিয়ার কমেন্ট্রি প্যানেল থেকে সরিয়ে দেয়ার।

টুইটারে মানাসা নামের একজন লেখেন-‘এই লোকটা (গাভাস্কার) কমেন্ট্রি বক্সে বসে সবসময় অপ্রত্যাশিত কথা বার্তা ও ‘‘কৌতুক’’ বলে নিজেকে খবরের মধ্যে রাখতে চায়। এটা কিন্তু মোটেও ঠিক নয়। কারো পরিবারকে নিজের কৌতুকের মধ্যে টেনে আনার অধিকার তাকে কে দিয়েছে’? যখন মাঠের ক্রিকেটে ব্যাঙ্গালোর জিতে তখন কেউ আনুশকা শর্মার নাম বলে না। কিন্তু যখনই ব্যাঙ্গালোর হারে তখনই আনুশকাকে নিয়ে ঠাট্টা মস্করা শুরু হয়ে যায়! যার অনেকাংশই আবার চরম বিকৃতির পর্যায়ে পড়ে।

বৃহস্পতিবার রাতে কে এল রাহুলের দুটি ক্যাচ মিস করেন বিরাট কোহলি। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ৬৯ বলে ১৩২ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন এই ওপেনার। রাহুলের অপরাজিত এই ইনিংসে ২০৫ রানের বড় সংগ্রহ পায় পাঞ্জাব। বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ১৭ ওভারে ১০৯ রানেই গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ইনিংস। বিরাট মাত্র ১ রান করতে সক্ষম হন। স্লো ওভার রেটের জন্য আরসিবি অধিনায়ককে ১২ লাখ টাকা জরিমানাও করা হয়। সব মিলিয়ে বাজে একটি রাত কেটেছে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকার।

পর পর দুই ম্যাচে সুবিধা না করতে পারায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের স্বীকার হতে হয়েছে কোহলিকে। তবে সবকিছুকে ছাড়িয়ে সুনীল গাভাস্কারের মন্তব্যটি সামনে চলে আসে। ধারাভাষ্যকারের দায়িত্ব পালনকালে তিনি বলেন, ‘কোহলি লকডাউনে শুধু অনুশকার বলেই অনুশীলন করেছেন।’

এরআগে করোনায় সব স্থগিত হয়ে যাওয়ার পর বিরাট একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে নিজেদের বাসভবনে স্ত্রী অনুশকার বলে ব্যাট করতে দেখা যায় তাকে। অন্যদিকে লকডাউনের মাঝে অনুশকার গর্ভবতী হওয়ার খবর সামনে আসে। গাভাস্কার আসলে কোন বিষয়টি নিয়ে এই মন্তব্য করেছেন, এ নিয়েই তোলপাড়া শুরু হয়েছে কোহলি-অনুশকা ভক্তদের মধ্যে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর