thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পাবনা-৪ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

২০২০ সেপ্টেম্বর ২৬ ১০:৪১:৩৯
পাবনা-৪ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

পাবনা প্রতিনিধি: পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর)। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৫টা পর্যন্ত। এ উপলক্ষে চার স্থরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন। এদিকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে এই উপনির্বাচনে ভোট নেয়ার প্রস্তুতির কথা জানান নির্বাচন কমিশন (ইসি)। এরইমধ্যে নির্বাচনির এলাকায় সাধারণ ছুটিও ঘোষণা করা হয়েছে।

নির্বাচনের রিটানিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানিয়েছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনের সব ব্যবস্থা নেয়া হয়েছে। এবার পাবনা-৪ আসনের উপনির্বাচনে তিনজন প্রার্থী হলেন, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস (নৌকা), হাবিবুর রহমান হাবিব (ধানের শীষ) এবং রেজাউল করিম (লাঙ্গল)।

এর আগে গতকাল শুক্রবার ভোটকেন্দ্রে পাঠানো হয় নির্বাচনি উপকরণ। এদিকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার পর নির্বাচনি কার্যালয় থেকে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের হাতে বুঝিয়ে দেয়া হয় ভোটগ্রহণের উপকরণ। এরপর পুলিশ ও আনসার সদস্যদের নিরাপত্তার মধ্য দিয়ে গাড়িতে করে নিয়ে যাওয়া হয় ভোটকেন্দ্রে। তারপর ভোটকেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট বাক্স, অমোচনীয় কালি, সিল, কলমসহ অন্যান্য উপকরণ।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর