thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭,  ৭ রবিউল আউয়াল 1442

১ অক্টোবর থেকে মাস্কাটে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

২০২০ সেপ্টেম্বর ২৭ ১৬:২৬:২০
১ অক্টোবর থেকে মাস্কাটে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে সপ্তাহে দুটি সিডিউল ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। কভিড-১৯ এ নির্দেশিত সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে মাস্কাটে সপ্তাহে সোম ও বৃহস্পতিবার দুটি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতি সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশে ছেড়ে যাবে এবং পরদিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করবে।

অপরদিকে, মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। শিগগিরই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর