thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

ছেলের জন্মদিনে শাকিব ও অপুর আবেগঘন স্ট্যাটাস

২০২০ সেপ্টেম্বর ২৭ ১৯:১৩:১৪
ছেলের জন্মদিনে শাকিব ও অপুর আবেগঘন স্ট্যাটাস

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের নম্বর ওয়ান হিরো শাকিব খানের একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের আজ চতুর্থ জন্মদিন। বিবাহ বিচ্ছেদের পর থেকে মা চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে থাকেন শাকিব-তনয় জয়। চতুর্থ জন্মদিন ঘিরে নেই কোনো আয়োজন। তবু বাবা-মা দুজনেই একমাত্র সন্তানের জন্মদিনে মনের কথা লিখেছেন সোশ্যাল মিডিয়ায়।

শাকিব খান বলেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও।

তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি-আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সব সময় এবং আজীবন ভালোবাসি বাবা।

অপু বিশ্বাস বলেন, বাবা এবার তোমার জন্মদিনের কোনো আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

আপনারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর