thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা মাশরাফি-সাকিবের

২০২০ সেপ্টেম্বর ২৮ ২০:৩৮:১২
প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা মাশরাফি-সাকিবের

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। দেশের প্রধানের এই বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ক্রিকেটার ও সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজেদের পেইজে এই দুই তারকা প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। মাশরাফি নিজের শুভেচ্ছা বার্তায় লিখেন, ‘শুভ জন্মদিন.... বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের কারিগর... মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এদিকে সাকিব নিজের ফেসবুক বার্তায় দেশনেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে লিখেন, ‘আপনার এই বিশেষ দিনে আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। দেশের প্রতি আপনার অকৃত্রিম ভালোবাসা, আত্মত্যাগ এবং কঠোর পরিশ্রম আমাদেরকে সাফল্যের সর্বোচ্চ শিখরে পৌঁছাতে অনুপ্রেরণা জোগায়, নিজেদের সেরাটা দেওয়ার সাহস দেয়; যাতে আমরা সকলে মিলে দারুণ ও শক্তিশালী দেশ গঠনে আপনাকে সহায়তা করতে পারি। আমাদের দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য আপনি আরও দীর্ঘজীবি হোন এবং সুস্বাস্থ্যের অধিকারী হোন।
শুভ জন্মদিন, আমাদের ভালোবাসার সম্মানিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ মোনাজাতের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা দোয়া ছাড়াও বোর্ডের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ এবং ঢাকার বিভিন্ন এতিমখানায় খাবার দেওয়ারও ব্যবস্থা করেছে।

গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ছিলেন দেশের বর্তমান এই প্রধানমন্ত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর