thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সাত ফুট ছয় ইঞ্চি উচ্চতার ক্রিকেটার

২০২০ অক্টোবর ০৯ ১৯:৪৭:২২
সাত ফুট ছয় ইঞ্চি উচ্চতার ক্রিকেটার

দ্য রিপোর্ট ডেস্ক: ইমরান খান, ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস সহ একের পর এক দুর্দান্ত বোলার‌ বিশ্ব ক্রিকেটকে উপহার দিয়েছে পাকিস্তান। এবার বিশ্ব ক্রিকেটে আরও একটি চমক উপহার দিতে চলেছে পাক ক্রিকেট। তিনি মুদাসসার গুজ্জার। বোলিংয়ে আকরাম–ইউনিসদের রেকর্ড ভাঙবেন কিনা তা হয়তো সময় বলবে। কিন্তু নিজের উচ্চতার জন্য ইতিমধ্যেই শিরোনামে পিএসএলে লাহোর কালান্দার্স দলের এই খেলোয়াড়।

জানা গিয়েছে, মুদাসসারের উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি। এর আগে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলা মোহাম্মদ ইরফানের উচ্চতা ছিল ৭ ফুট ১ ইঞ্চি। কিন্তু তাঁর থেকেও লম্বা মুদাসসার। মুদাসসারের জুতার সাইজ শুনলেও অবাক হবেন। ২৩.‌৫ সাইজের জুতো পরতে হয় তাঁকে। গত বছর ৬ নভেম্বর লাহোর কালান্দার্সের ডেভেলপমেন্ট প্রজেক্টে সেখানকার ক্যাম্পে যোগ দেন এই ক্রিকেটার।

ক্যাম্পের কোচেদের তত্ত্বাবধানে চলে ট্রেনিংও। এত লম্বা হওয়ায় ফিটনেসে কিছু সমস্যা হলেও মুদাসসার আশাবাদী, এই সমস্ত প্রতিকূলতা কাটিয়ে একদিন পাকিস্তান ক্রিকেট দলের জার্সি পরবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাজ সাদিক নামে এক সাংবাদিক মুদাসসারের ছবিটি শেয়ার করেন। তারপর থেকে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে কার্যত সম্মুখসমরে পিএসএল ফ্র্যাঞ্চাইজিগুলো। বোর্ডের অর্থনৈতিক মডেলের জন্যই প্রচুর অর্থের ক্ষতি হচ্ছে তাঁদের। এমনই অভিযোগ এনেছে তারা।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর