thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া কিশোর গ্রেপ্তার

২০২০ অক্টোবর ১২ ১৫:৫১:৪৭
ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া কিশোর গ্রেপ্তার

দ্য রিপোর্ট ডেস্ক: চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তেমন ভালো খেলতে পারছে না চেন্নাই সুপার কিংস। যে কারণে দলটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মানসিকতা ও ব্যাটিংয়ের ধরন নিয়েও আলোচনা হচ্ছে। এ তারকা ব্যাটসম্যান নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ট্রল’ এবং হুমকি পেয়ে আসছেন। শুধু তাই নয় বাজে খেলায় ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে ধোনির ৫ বছর বয়সী মেয়ে জিভাকে।

গত বুধবার কলকাতা নাইট রাইডার্সের কাছে চেন্নাইয়ের হারের পর ইনস্টাগ্রামে মেয়ে জিভাকে ধর্ষনের হুমকি পান ধোনি এবং তার স্ত্রী সাক্ষী। তবে সামাজিক যোগাযোগমাধ্যমেই এর প্রতিবাদে ফেটে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা। যেসব অ্যাকাউন্ট থেকে এই হুমকি দেওয়া হয়েছে তাদের ব্যাপারে ইতিমধ্যেই রিপোর্ট করা হয়েছে। গতকাল ধোনি-কন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করেছে গুজরাট পুলিশ।

গ্রেপ্তার হওয়া সেই কিশোরকে আপাতত রাখা হয়েছে গুজরাটের মুন্দ্রা থানায়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এমনটাই জানিয়েছে। পুলিশ জানিয়েছে, ‘দ্বাদশ শ্রেণিতে পড়া এই ছাত্র থাকে নামনা কাপায়া গ্রামে। কিছুদিন আগে ধোনির স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে এই জঘন্য মেসেজটা পাঠায়।’

পুলিশ আরও জানিয়েছে, সেই ছেলে মেসেজ দেওয়ার কথা স্বীকার করেছে। সাক্ষীর অ্যাকাউন্টে এই মেসেজ যাওয়ার পর রাঁচির পুলিশ গুজরাটের পুলিশের কাছে ওই ছেলের পরিচয় জানতে চায়। এরপরই গ্রেপ্তার করা হয় ওই ছেলেকে। গ্রেপ্তারকৃতকে এর মধ্যেই রাঁচি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যেই ওই ছেলের নামে ‘এফআইআর’ও দাখিল করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর