thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭,  ১২ রবিউল আউয়াল 1442

বৃহস্পতিবার ফিরছেন গেইল

২০২০ অক্টোবর ১৪ ২১:২৯:৩৬
বৃহস্পতিবার ফিরছেন গেইল

দ্য রিপোর্ট ডেস্ক: টোয়েন্টি-২০ ক্রিকেটে সবচেয়ে বড় বিজ্ঞাপন তিনি। ৪০৪ টি টোয়েন্টি-২০ ম্যাচে ১৩২৮৬ রানে এভারেস্টের চূড়ায় পা দিয়েছেন ক্যারিয়ান সেনসেশন ক্রিস গেইল।

আইপিএলে ১২৫ ম্যাচে ৪১.১০ গড় এবং ১৫১.০০ স্ট্রাইক রেটে রান করেছেন যিনি, সেই ক্রিস গেইলকে গত ৭ রাউন্ড যায়নি দেখা। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে গত বছর ১৫৩.৬০ স্ট্রাইক রেটে করেছেন রান এই ইউনিভার্স বস। তাকেই কিনা ৭ রাউন্ড পর্যন্ত থাকতে হলো মাঠের বাইরে !

গত শনিবারে কে কে আর এর বিটপক্ষে খেলার কথা ছিল গেইল-এর। তবে খাদ্যে বিষক্রিয়ায় গেইলকে পায়নি কিংস ইলেভেন পাঞ্জাব। হাসপাতালে পর্যন্ত ভর্তি হতে হয়েছিল এই রানমেশিনকে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরেছেন অনুশীলনে।

বৃহস্পতিবার শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে দেখা যাবে তাঁকে। কিংস ইলেভেন পঞ্জাব টুইটারে গেইলের একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওতে গেইল বলেছেন-'সব ভক্তদের উদ্দেশে বলছি, অপেক্ষার অবসান হতে চলেছে। ইউনিভার্স বস ফিরতে চলেছে। আমি জানি তোমরা দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলে। এ বার সেই অপেক্ষা শেষ।'

৭ রাউন্ড শেষে পয়েন্ট তালিকার তলানীতে অবস্থান কিংস ইলেভেন পাঞ্জাবের। ৭ ম্যাচে সংগ্রহ মাত্র ২ পয়েন্ট। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রীতি জিনতার দল কোয়ালিফাইয়ারের আশা ছেড়ে দিবে, এটাই স্বাভাবিক। তবে গেইল দেখাচেছন কিংস ইলেভেন পাঞ্জাবকে স্বপ্ন-'তোমরা জেনে রেখ,এটা সম্ভব। আমি জানি,আমরা পয়েন্ট তালিকায় সবার শেষে। তারপরও এটা সম্ভব। ৭ ম্যাচ চলে গেছে। বাকি আছে ৭ ম্যাচ। এই ৭ ম্যাচর সব ক'টিতে জেতা সম্ভব। তার জন্য সবাইকে আত্মবিশ্বাসী হতে হবে।'

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর