thereport24.com
ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭,  ৮ রবিউল আউয়াল 1442

সাতক্ষীরায় ঘরে ঢুকে মা-বাবাসহ দুই সন্তানকে কুপিয়ে হত্যা

২০২০ অক্টোবর ১৫ ০৮:৩৭:৫৫
সাতক্ষীরায় ঘরে ঢুকে মা-বাবাসহ দুই সন্তানকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রাতের কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

নিহতরা হলেন, খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)। এ ঘটনায় শাহিনুরের চার মাস বয়সী অপর সন্তান বেঁচে আছে।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম বলেন, ‘বাড়িতে মাসহ ছয়জন থাকতেন। মা কাল আত্মীয়র বাড়িতে ছিলেন। আমি ছিলাম পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে বাচ্চাদের গোঙানির শব্দ শুনতে পাই। তখনই এগিয়ে গিয়ে দেখি ঘর বাইরে থেকে আটকানো। দরজা খুলে দেখি এই দৃশ্য। কিছুক্ষণ পর বাচ্চারাও মারা যায়।’

রায়হানুল ইসলাম আরও বলেন, ‘পাশের কিছু লোকের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ চলছিল। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা বুঝতে পারছি না।’

কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল জানান, নিজেদের ঘরের মধ্যে গৃহকর্তা শাহিনুর রহমানসহ চারজনকে হত্যা করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের পা বাধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজা খোলা ছিল। ছাদের চিলেকোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরে ঢুকে তাদের হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর