thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭,  ২ রবিউল আউয়াল 1442

করোনায় আক্রান্ত কুমার শানু

২০২০ অক্টোবর ১৬ ১১:৩০:৪৪
করোনায় আক্রান্ত কুমার শানু

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় কণ্ঠশিল্পী কুমার শানু করোনায় আক্রান্ত। সম্প্রতি তার কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ এসেছে।

এদিকে কুমার শানুর স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে থাকেন। দীর্ঘ নয় মাস পর ১৪ অক্টোবর সেখানে যাওয়ার পরিকল্পনা করেছিলেন এই গায়ক। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে তা সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে বোম্বে টাইমসকে কুমার শানু বলেন, ‘আমার স্ত্রী সালোনি, মেয়ে শ্যানন ও অ্যানাবেলের কাছে যাওয়ার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছিলাম। ভেবেছিলাম, আগামী ২০ অক্টোবর তাদের সঙ্গে আমার জন্মদিন পালন করব। এরপর ডিসেম্বরে স্ত্রীর জন্মদিন পালন থেকে মুম্বাইয়ে ফিরব।’

কুমার শানু করোনায় আক্রান্ত হওয়ার পর তার বিল্ডিংয়ের ফ্লোর সিলগালা করে দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। পাশাপাশি অন্যান্য সতর্কতা অবলম্বন করা হয়েছে।

এই গায়কের স্ত্রী সালোনি বলেন, ‘যদি সবকিছু ঠিক থাকে তাহলে আগামী ৮ নভেম্বরের মধ্যে তিনি (কুমার শানু) যুক্তরাষ্ট্রে আসবেন। এখন তিনি বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন। তিনি গত নয় মাস ধরে আমাদেরকে দেখার জন্য ব্যকুল হয়ে আছেন। আর যদি তিনি আসতে না পারেন তাহলে আমরা মুম্বাইয়ে যাব। আগামীতে যত উৎসব আসছে সব উদযাপন করব।’

দীর্ঘ ক্যারিয়ারে শ্রোতাদের অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন কুমার শানু। বিবিসির জরিপে সর্বকালের সেরা ৪০ টি বলিউড গানের মধ্যে ২৫ টি তার। এছাড়া ৩০ টি ভাষায় ২১ হাজারের উপর গান গেয়েছেন কুমার শানু। ১৯৯৩ সালে এক দিনে ২৮ টি গান রেকর্ড করে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লেখিয়েছেন জনপ্রিয় এই গায়ক।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর