thereport24.com
ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭,  ১৫ রবিউল আউয়াল 1442

নারিনের বোলিং অ্যাকশনে ত্রুটি নেই

২০২০ অক্টোবর ১৮ ১৬:১৮:২২
নারিনের বোলিং অ্যাকশনে ত্রুটি নেই

দ্য রিপোর্ট ডেস্ক: গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে প্রশ্নবিদ্ধ হয় সুনিল নারিনের বোলিং অ্যাকশন। সে সময় তিনি জানতে পারেন আরেকবার অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলে নিষিদ্ধ হবেন। যে কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কোলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাঠে নামেননি ওয়েস্ট ইন্ডিজের এ স্পিনার। তবে রোববার এ তারকা পেলেন সুখবর। আইপিএল কতৃপক্ষ তার বোলিং অ্যাকশনে কোন ত্রুটি পায়নি।

রোববার এক বিবৃতি দিয়ে আইপিএল কতৃপক্ষ জানায়, ‘পেছন ও পাশে থেকে নারাইনের অ্যাকশনের ধীর গতির ফুটেজ জমা দিয়ে আইপিএল সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটির কাছে কেকেআর তার অ্যাকশনের আনুষ্ঠানিক মূল্যায়নের জন্য অনুরোধ করেছিল। কমিটি খালি চোখে নারাইনের পাঠানো অ্যাকশন ফুটেজের সব ডেলিভারি সাবধানে পর্যালোচনা করেছে এবং এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, তার কনুই অনুমোদিত সীমার মধ্যে বাঁকা হচ্ছে।’

বোলিং অ্যাকশন হুট করে প্রশ্নবিদ্ধ হওয়ায় গত ১০ অক্টোবর বেশ অবাক হয়েছিলেন নারিন। তবে এক সপ্তাহের ব্যবধানে স্বস্তি মিলল তার। তাই আজই এ অলরাউন্ডার কোলকাতার জার্সিতে মাঠে নামতে পারেন সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর