thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭,  ১৪ রবিউস সানি ১৪৪২

ম্যান সিটিতে মেসির দাম দেড় কোটি পাউন্ড!

২০২০ অক্টোবর ১৯ ১৫:৩৫:৪৫
ম্যান সিটিতে মেসির দাম দেড় কোটি পাউন্ড!

দ্য রিপোর্ট ডেস্ক: আগামী মৌসুমের আগে বার্সেলোনা ছাড়তে পারেন লিওনেল মেসি। সেটা হলে তার নতুন ঠিকানা হতে পারে ম্যানচেস্টার সিটি। কিন্তু তাকে টানতে প্রিমিয়ার লিগের ক্লাবটি গুনবে মাত্র দেড় কোটি পাউন্ড! অথচ চলতি মৌসুমের শুরুতে মেসি যখন ক্লাব ছাড়তে চেয়েছিলেন, তখন তার রিলিজ ক্লজ ছিল ৭০০ মিলিয়ন ইউরো।

বার্সেলোনার সঙ্গে মেসির যে অস্থিরতা সেটি যদি না কাটে তবে বার্সাকে দেড় মিলিয়ন ইউরোতে মেসিকে পাওয়ার প্রস্তাব দেবে ম্যানসিটি। এমনটাই দাবি করেছে ইংল্যান্ডের দৈনিক ডেইলি স্টার।

ইংলিশ দৈনিক 'ডেইলি স্টার' দাবি করেছে, আসছে জানুয়ারিতেই নাকি সিটির পক্ষ থেকে মেসিকে কেনার জন্য প্রস্তাব পাঠানো হবে। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হলো, বার্সেলোনা অধিনায়ককে কিনতে নাকি মাত্র ১ কোটি ৫০ লাখ পাউন্ড দিতে চায় পেপ গার্দিওলার দল! 'ডেইলি স্টার' এর দাবি সত্য হলে অবাক করা ঘটনাই বটে! তবে সিটি এখানে একটা আইনের সুবিধা নিচ্ছে। তা হলো, জানুয়ারির দলবদলে মেসি চাইলেই যেকোনো দলের সঙ্গে আলোচনায় যেতে পারবেন। এবং এ নিয়ে বার্সা কোনো আপত্তি তুলতে পারবে না।

মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হবে আগামী বছরের জুনে। এরপর মেসি যেদলে ইচ্ছা সেই দলের সঙ্গেই চুক্তি করতে পারেন। এখান তিনি ম্যানসিটিতেই যাবেন সেটিও নিশ্চিত নয় শতভাগ।

কিছুদিন আগেই বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মেসি। এরপর থেকেই তার সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যাঞ্চেস্টার সিটির নাম উঠে আসে। এই ক্লাবেই আছেন মেসির গুরু পেপ গার্দিওলা। কিন্তু শেষ পর্যন্ত আইনী মারপ্যাঁচে মেসিকে এক মৌসুমের জন্য আটকে রেখেছে বার্সা। তবে বর্তমানে ক্লাবের সঙ্গে মেসির যে সম্পর্ক, তাতে মৌসুম শেষেই তিনি ক্লাব ছাড়তে পারেন। তবে কোন ক্লাবে নতুন ঠিকানা গড়বেন তা এখনই বলা মুশকিল। কেননা তাকে পেতে অপেক্ষা করছে পিএসজি, জুভেন্টাস ও চেলসির মতো ক্লাবগুলো।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর