thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

করোনার ভয়ে প্লাস্টিকে বন্দি গায়ক-শ্রোতা!

২০২০ অক্টোবর ১৯ ১৫:৫০:৫৬
করোনার ভয়ে প্লাস্টিকে বন্দি গায়ক-শ্রোতা!

দ্য রিপোর্ট ডেস্ক: অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছে দ্য ফ্লেমিং লিপস। যুক্তরাষ্ট্রের ওকলাহোমা সিটির রক ব্যান্ডটি করোনা প্রতিরোধের প্লাস্টিকের বাবলের ভেতর বসে পরিবেশন করেছেন গান। করোনা সংক্রমণ রুখে গান করতে এই পদক্ষেপ। ব্যান্ডের প্রতিটি সদস্য তাদের বাদ্যযন্ত্র নিয়ে অবস্থান করেন হিউম্যান-সাইজড বাবলসে।

স্থানীয় সময় গত সোমবার সন্ধ্যায় ওই কনসার্ট অনুষ্ঠিত হয়। শুধু ব্যান্ড সদস্যরাই নয়, উপস্থিত ভক্ত-শ্রোতারাও আলাদা আলাদা প্লাস্টিক বাবলের আচ্ছাদনে ছিলেন।

এ প্রসঙ্গে দলটির নেতা ওয়েইন কোয়েন জানান, বাবলের ধারণাটি পুরোনো। তবে এবার পরিপূর্ণভাবে ব্যবহার করেছেন। এ পেছনে রয়েছে বিশ্বব্যাপী করোনার সংক্রমণ।

এর আগে ব্যান্ডটি ‘স্পেস বাবলস’ ধারণা ব্যবহার করে, যা তাদের স্টেজ শো’র নিয়মিত একটি অংশ। এবার ‘প্লাস্টিক বাবলস’ ব্যবহার করলো। এর জন্য তারা চীন থেকে বাবল নিয়ে এসেছেন।

দ্য ফ্লেমিং লিপস জানায়, কনসার্টে তারা দারুণ সাড়া পেয়েছেন। কিছু নিয়ম মেনে শ্রোতাদের সাড়ে ৬টা থেকে ৭টার মধ্যে আসতে বলেছিলেন। কিন্তু ৬টার সামান্য পরই যথেষ্ট শ্রোতা পেয়ে যান তারা। এ কনসার্টের আগে প্লাস্টিক বাবলস নিয়ে ব্যান্ডটি কিছু পরীক্ষা করে, তারপরই বড় জন সমাগমে যায়। শতাধিক ভক্তরা তাদের সঙ্গে যোগ দেন। দ্য ফ্লেমিং লিপস এ সময় শোনায় ‘অ্যাসাসিনস অব ইয়ুথ’, ‘ব্রাদার আই’সহ বেশ কিছু গান।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর