thereport24.com
ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭,  ৯ রবিউস সানি ১৪৪২

সঞ্জু বাবার ক্যানসার জয়

২০২০ অক্টোবর ২১ ১৬:৫২:৪৫
সঞ্জু বাবার ক্যানসার জয়

দ্য রিপোর্ট ডেস্ক: মারণভাইরাস ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তার এমন খবরে বলিউডে আতঙ্ক নেমেছিলে। ভক্ত অনুরাগী থেকে শুরু করে সহকর্মীরা তার জন্য প্রার্থনা করেছেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

অবশেষে সেই মরণব্যধি রোগ থেকে মুক্তি পেলেন এই নায়ক। বুধবার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুখবর দেন এই নায়ক। এক বিবৃতিতে ৬১ বছর বয়সী এই তারকা জানান, গত কয়েক সপ্তাহ আমি এবং আমার পরিবার একটি কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। ঈশ্বর তার শক্তিশালী এক সৈন্যকে (সঞ্জয় দত্ত) কঠিন এক যুদ্ধের (ক্যানসার) সঙ্গে মুখোমুখি করেছিলেন।

কিন্তু আজ আমার সন্তানদের জন্মদিনের এই বিশেষ দিনে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমি সেই যুদ্ধে জয় লাভ করেছি এবং তাদের আমার সুস্বাস্থ্য উপহার দিতে পেরে আমি আনন্দিত।

ওই বিবৃতিতে সঞ্জু আরও লিখেছেন, আপনাদের সহযোগিতা ও ভালোবাসা ছাড়া এই যুদ্ধে জয় লাভ করা একেবারেই সম্ভব ছিলো না। আমার এবং আমার পরিবারের পাশে থাকার জন্য আপনাদের (ভক্ত) ধন্যবাদ জানাই। যারা সেই সময়টিতে আমার পাশে থেকে আমাদের শক্তি দিয়েছেন। ধন্যবাদ আপনাদের ভালোবাসা, দোয়া ও নিঃশ্বার্থ আশীর্বাদের জন্য।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর