thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭,  ১৪ রবিউস সানি ১৪৪২

নিবন্ধন সনদ পেলো  দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম 

২০২০ অক্টোবর ২২ ১৭:৩৯:২০
নিবন্ধন সনদ পেলো  দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম 

দ্য রিপোর্ট প্রতিবেদক: নিবন্ধন সনদ পেলো দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম। বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তা ‍সুরথ কুমার সরকার দ্য রিপোর্ট টুয়েন্টিফোরের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টুর কাছে পোর্টালটির নিবন্ধন সনদ হস্তান্তর করেন। পোর্টালটির নিবন্ধন নং- ০৮ ।

এর আগে গত১লা অক্টোবর বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ে পোর্টালটির নিবন্ধন আবেদন চালানসহ গৃহিত হয়।বুধবার (২১,অক্টোবর) পোর্টালটির নিবন্ধনের অনুমোদন দেয়তথ্য মন্ত্রণালয়।

জানা যায়, গত ৩১ জুলাই ৪৪টি অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার ওয়েবসাইটকে নিবন্ধনের জন্য নির্বাচিত করা হয়। পরে সেই আদেশ সংশোধন করে সেখান থেকে পত্রিকার ওয়েবসাইটগুলো বাদ দিয়ে দ্য রিপোর্টসহ ৩৪টি অনলাইন পত্রিকাকে নিবন্ধনের অনুমতি দেয় তথ্য মন্ত্রণালয়।

নিবন্ধন প্রাপ্তির বিষয়ে পোর্টালটির সম্পাদক,তৌহিদুল ইসলাম মিন্টু বলেন, নানা চড়াই-উৎরাই পার করে দ্য রিপোর্ট পাঠকের মনে জায়গা করে নিয়েছে। দ্য রিপোর্ট বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় অগ্রগামী ভূমিকা পালন করে যাবে। এ সময়, দ্য রিপোর্টের নিবন্ধন প্রাপ্তিতে তথ্য মন্ত্রনালয়, পাঠক ,বিজ্ঞাপনদাতা,সাবেক সহকর্মী এবং শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, সাংবাদিক তৌহিদুল ইসলাম মিন্টুর সম্পাদনায় ২০১৪ সালের ৩ জানুয়ারি আত্মপ্রকাশ করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম। এরপর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মানুষের আস্থা ও জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে দ্য রিপোর্ট।

দ্য রিপোর্ট/এএস/২২অক্টোবর,২০২০

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর