thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭,  ৭ রবিউস সানি ১৪৪২

মেসির বিপক্ষে এবার খেলা হচ্ছে না রোনালদোর

২০২০ অক্টোবর ২৩ ১১:২৫:১২
মেসির বিপক্ষে এবার খেলা হচ্ছে না রোনালদোর

দ্য রিপোর্ট ডেস্ক: জুভেন্টাসে পাড়ি দেওয়ার পর থেকে লিওনেল মেসির বিপক্ষে খেলার সুযোগ একবারেই হয়ে ওঠে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে চ্যাম্পিয়নস লিগের সৌজন্যে আগামী বুধবার এ দুই তারকার লড়াইয়ের সুযোগ হয়ে উঠেছিল। এদিকে ফুটবল প্রেমিরাও তাদের মাঠের ‘যুদ্ধ’ দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। কিন্তু বৃহস্পতিবার দ্বিতীয়বার করোনা টেস্টে রোনালদো পজিটিভ হওয়ায় তাদের আশা শেষ হয়ে গেছে মুহূর্তের মধ্যেই।

করোনাভাইরাসের দ্বিতীয় পরীক্ষার ফল পজিটিভ আসায় আগামী বুধবার বার্সেলোনার বিরুদ্ধে রোনালদোকে মাঠে নামাতে পারছেন না জুভেন্টাস ম্যানেজার আন্দ্রে পিরলো। এরআগে গত ১২ অক্টোবর উয়েফা নেশনস লিগে ফ্রান্স ও পর্তুগাল ম্যাচের পরেই প্রথমবার করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন রোনালদো। পরের দিনই পর্তুগাল ফুটবল ফেডারেশনের তরফে জানানো হয়, করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে সিআর সেভেনের শরীরে। যে কারণে এ তারকা চলে গিয়েছিলেন আইসোলেশনে। তখনই জানিয়ে দেওয়া হয়েছিল, ২২ অক্টোবর দ্বিতীয় বার করোনা পরীক্ষা হবে। ফল নেগেটিভ হলেই দলের সঙ্গে অনুশীলন ও ম্যাচ খেলতে পারবেন তিনি। এ কারণেই চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ডায়নামো কিয়েভের বিরুদ্ধে খেলতে পারেননি পর্তুগাল অধিনায়ক।

এখন যা পরিস্থিতি তাতে দ্বিতীয় লেগের ম্যাচে মেসির মুখোমুখি হতে পারেন রোনালদো। এরআগে ২০০৭-০৮ মৌসুমে প্রথমবার চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে প্রথমবার মুখোমুখি হয়েছিলেন দুই তারকা। রোনালদো তখন ম্যানচেস্টার ইউনাইটেডে। ফাইনালে উঠেছিলেন বার্সাকে হারিয়েই। তবে ২০০৮-০৯ মৌসুমের ফাইনালে তার বদলা নিয়েছিলেন মেসি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর