thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

‘ব্যক্তিগত কর্মের দায় আওয়ামী লীগ নিবে না’

২০২০ অক্টোবর ২৬ ১৩:৫২:০৬
‘ব্যক্তিগত কর্মের দায় আওয়ামী লীগ নিবে না’

দ্য রিপোর্ট প্রতিবেদক: হাজী সেলিমের ছেলের ঘটনায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এই বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন। দলটির একাধিক দায়িত্বশীল সূত্র এই বিষয়ে নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, প্রধানমন্ত্রী এই ঘটনা জানার পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি বলেছেন কোন ব্যক্তিই আইনের উর্দ্ধে নয়। অপরাধ করলে যে কারও বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে’।

আওয়ামী লীগের অন্য আরেকজন নেতা বলেন, ‘হাজী সেলিমের ছেলে এই ঘটনায় বাড়াবাড়ি করেছে। যদি তার অন্যায় কিছু ঘটে থাকে তার জন্য দেশে আইন আছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে, বিচার আছে। কিন্তু আইন নিজের হাতে তুলে নেওয়া এবং নৌবাহিনী কর্মকর্তার উপর এই ধরণের আক্রমণের ঘটনা অনভিপ্রেত এবং অকল্পনীয়’।

এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশনার পরপরই আইন প্রয়োগকারী সংস্থা গাড়ি চালককে আটক করেছে এবং মামলা দায়ের করেছে। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, দ্রুতই অন্য আসামিদের গ্রেফতার করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর