thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭,  ১৭ রবিউস সানি ১৪৪২

অন্তর্জাল মাতাচ্ছে তারকাবহুল ‘কাবাবের হাড্ডি’

২০২০ অক্টোবর ২৬ ১৪:২৬:৪৬
অন্তর্জাল মাতাচ্ছে তারকাবহুল ‘কাবাবের হাড্ডি’

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রীতম হাসান মানেই নতুন কিছু; গত কয়েক বছরে এই ধারণাটি প্রতিষ্ঠিত করে ফেলেছেন গায়ক ও সঙ্গীত পরিচালক প্রীতম হাসান। মাস খানেক আগে তিনি ‘ভেঙে পড়ো না এভাবে’ শীর্ষক একটি ব্যতিক্রম গান দিয়ে শ্রোতা-সমালোচক সবার মন জয় করেছেন, মুগ্ধ করেছেন।

এবার প্রীতম নিয়ে এলেন নতুন আরেকটি গান। বিয়ে উৎসবকেন্দ্রিক এই গানের শিরোনাম ‘কাবাবের হাড্ডি’। দেশে বিয়ে বাড়ি নিয়ে সেরকম কোনো গান হয় না এখন আর। ওই অভাব পূরণ করতেই প্রীতমের এই গান।

‘কাবাবের হাড্ডি’ গেয়েছেন প্রীতম হাসান ও তার বড় ভাই প্রতীক হাসান। বিশাল আয়োজনে এই গানের ভিডিওচিত্র নির্মাণ করা হয়েছে। আর রোববার সেটা প্রকাশ হয়েছে গানচিলের ব্যানারে।

প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছে ‘কাবাবের হাড্ডি’। ইউটিউবে মিউজিক ভিডিওটি ট্রেন্ড্রিংয়ে রয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় গানটি নিয়ে দর্শক-শ্রোতাদের প্রতিক্রিয়াও উল্লেখ করার মতো।

‘কাবাবের হাড্ডি’ মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় টিভি নাটক নির্মাতা কাজল আরেফিন অমি। এটি তার নির্মিত প্রথম মিউজিক ভিডিও। এই ভিডিওতে অভিনয় করেছেন কবি ও অভিনেতা মারজুক রাসেল, অভিনেত্রী শবনম ফারিয়া, অভিনেতা জিয়াউল হক পলাশ, কিটো ভাই হিসেবে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তরুণ মাশরুর ইনান-সহ নাট্য অঙ্গনের বেশ কয়েকজন অভিনয়শিল্পী। এছাড়া রয়েছে একদল নৃত্যশিল্পীও।

নতুন এই গান নিয়ে প্রীতম হাসান বলেন, ‘বেয়াইনসাব’ ও ‘গার্লফ্রেন্ডের বিয়া’র পর এটি বিয়ে নিয়ে আমাদের গান। গান ও ভিডিও দুইটিতেও প্রচুর পরিশ্রম করতে হয়েছে। সময় নিয়ে খুব যত্ন করে কাজটি করার চেষ্টা করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের গানটি বেশ ভালো লাগবে।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আমার নির্মিত প্রথম মিউজিক ভিডিও, তাই এক্সসাইটমেন্টটা বেশি কাজ করছে। ভিডিওটি নির্মাণ করতে আমাদের পুরো টিমকে টানা ৩৫ ঘণ্টা কাজ করতে হয়েছে। বৃষ্টির কথা মাথায় নিয়ে খুব রিস্ক নিয়ে ভিডিওটির শুটিং করতে হয়েছে। কাজটি সবার ভালো লাগলেই কষ্ট সার্থক হবে।

মারজুক রাসেল বলেন, আমার প্রিয় শিল্পী খালিদ হাসান মিলুর সুযোগ্য দুই সন্তানের সঙ্গে কাজ করার সময় আমি আবেগী হয়ে গিয়েছিলাম। পুরনো অনেক কথা মনে পড়ছিল। এই গানটি দুর্দান্ত হয়েছে। এবারের বিয়ের মৌসুম, কিংবা আগামী আরও কয়েকটি মৌসুম এটি সবাইকে মাতিয়ে রাখবে বলে আমার বিশ্বাস।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর