thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭,  ৮ রবিউস সানি ১৪৪২

কাজলের বিয়ের ছবি ভাইরাল

২০২০ অক্টোবর ৩১ ১১:০৪:৪২
কাজলের বিয়ের ছবি ভাইরাল

দ্য রিপোর্ট ডেস্ক: অভিনেত্রী কাজল আগরওয়াল। প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

শুক্রবার (৩০ অক্টোবর) দ্য তাজ প্যালেস হোটেলে কাজল ও গৌতমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে কাজলের পরনে ছিল লেহেঙ্গা। অন্যদিকে, গৌতম পরেছিলেন শেরওয়ানি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল ও গৌতমের বিয়ের ছবি প্রকাশ পেয়েছে। এরপর তা এখন ভাইরাল।

করোনা মহামারির কারণে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই জুটি। তবে জাঁকজমকপূর্ণ বিয়ের সব রকম আয়োজনই ছিল।

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক থাকলেও চলতি মাসের শুরুতে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। কাজলের বর গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা। তার প্রতিষ্ঠানের নাম ‘ডিসসার্ন লিভিং’।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। এছাড়া সামান্থা আক্কিনেনি, মাঞ্চু লক্ষ্মী, কীর্তি সুরেশ, তামান্না ভাটিয়াসহ অনেকে তারকাই কাজল-গৌতমের জন্য শুভকামনা জানিয়েছেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সামান্থা মন্তব্য করেছেন, ‘তোমার প্রাপ্য আনন্দ সৃষ্টিকর্তা তোমাকে দিক।’ অভিনেত্রী রাকুল প্রীত সিং লিখেছেন, ‘কাজল তোমাদের দু’জনের জন্য অনেক অনেক ভালোবাসা।’ অভিনেতা সোনু সুদ লিখেছেন, ‘অভিনন্দন বন্ধু, পার্টি পাওনা থাকলো।’

(দ্য রিপোর্ট/আরজেড/৩১ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর