thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: কলব্রিজে চ্যাম্পিয়ন মোশকায়েত মাশরেক

২০২০ নভেম্বর ১৬ ১০:৩১:১৩
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: কলব্রিজে চ্যাম্পিয়ন মোশকায়েত মাশরেক

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০’। রোববার (১৫ নভেম্বর) প্রতিযোগিতার চতুর্থ দিনে পুরুষ সদস্যদের কলব্রিজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কলব্রিজে চ্যাম্পিয়ন হয়েছেন রেডিও টুডের মোশকায়েত মাশরেক। ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে মোশকায়েত মাশরেক (৩০ স্কোর) চ্যাম্পিয়ন হন। এই ইভেন্টে দৈনিক ইত্তেফাকের সমীর কুমার দে (২৭ স্কোর) রানার আপ এবং দৈনিক সংগ্রামের মো. জাফর ইকবাল (২৬ স্কোর) তৃতীয় হয়েছেন।

কলব্রিজ ইভেন্টের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ, অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির সদস্যরা।

সোমবার (১৬ নভেম্বর ২০২০) সকাল ১০টায় পল্টন ময়দান সংলগ্ন তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়ামে দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী সদস্যদের ১৭ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্বামী-স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে। দুই বছর পর সদস্যদের স্ত্রী/স্বামী ও সন্তানদের ইভেন্ট হচ্ছে। সকল ইভেন্টই স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে।

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ইভেন্ট ১১টি। সেগুলো হলো- দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), ক্যারম (একক), ম্যারাথন, ১০০ মিটার দৌড়, আরচ্যারি (তীর ধনুক), গোলক নিক্ষেপ, কলব্রীজ এবং ব্রীজ।

নারী সদস্যদের ইভেন্ট ৬টি। সেগুলো হলো- শুটিং, দাবা, ক্যারম (একক), ব্যাডমিন্টন (একক), টেবিল টেনিস (একক) এবং মিনি ম্যারাথন। সদস্য সন্তানদের ইভেন্ট (২টি)। যথা- ১০০ ও ২০০ মিটার দৌড়। সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি- স্ট্যাম্প ভাঙ্গা। আর নারী সদস্য স্বামীদের ইভেন্ট একটি- ২০০ মিটার দৌড়।

এবারের এই ক্রীড়া উৎসবের সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৪০০ জন প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর