thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

১১ দিনে ‘সানগ্লাস’-এ চোখ রাখলেন অর্ধ কোটি দর্শক!

২০২০ নভেম্বর ১৮ ১৯:২৮:৫৭
১১ দিনে ‘সানগ্লাস’-এ চোখ রাখলেন অর্ধ কোটি দর্শক!

দ্য রিপোর্ট প্রতিবেদক: আফরান নিশো ও মেহজাবিন; এই সময়ের অন্যতম দর্শকপ্রিয় জুটি। তাদের নাটক প্রচারে এলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শকেরা। ব্যতিক্রম ঘটেনি ‘সানগ্লাস’ নাটকের ক্ষেত্রেও। মাত্র ১১ দিন আগে নাটকটি ইউটিউবে উন্মুক্ত করা হয়, আর এরই মধ্যে এটি দেখে ফেলেছেন অর্ধ কোটির বেশি দর্শক!।

নিশো ও মেহজাবিনকে সাধারণত প্রেম-ভালোবাসার নাটকে দেখা যায়। তবে এই নাটকে প্রেমের ছিটেফোঁটাও নেই। রয়েছে কেবল ভরপুর কমেডি। মাসুদ উল হাসানের প্রযোজনায় মোশন রক এন্টারটেইনমেন্ট ব্যানারে ‘সানগ্লাস’ নির্মাণ করেছেন হালের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি।

নাটকের গল্পে দেখা যাবে, আফরান নিশোর সানগ্লাস ভীষণ পছন্দ। তার সংগ্রহে রয়েছে বিভিন্ন সানগ্লাস। তবে আর্থিকভাবে দুর্বল হওয়ায় নিশোর সানগ্লাসগুলোর দাম কম! অন্যদিকে, মেহজাবীন আইফোন পাগল মেয়ে! ঘুমাতে গেলেও আইফোন ১১ নিয়ে ঘুমায়! ঘটনা ক্রমে পলাশের কাছ থেকে অনলাইনের মাধ্যমে অনেক দামি এক সানগ্লাস কেনেন নিশো। ওই সানগ্লাসের মাধ্যমে মেহজাবীনের সঙ্গে পরিচয়! এরপরেই জমে উঠে গল্প!

গত ৫ নভেম্বর মোশন রক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘সানগ্লাস’ নাটকটি প্রকাশ করা হয়। প্রকাশের পর নেট দুনিয়ায় আলোড়ন তোলে 'সানগ্লাস'। মাত্র ১১ দিনেই নাটকটি অতিক্রম করে ৫০ লাখ ভিউর মাইল ফলক।

নাটকটির প্রযোজক মাসুদুল হাসান জানালেন, নাটকটির গল্পে ভিন্নতা পেয়েছেন দর্শক। রোমান্সের কিংবা প্রেমের না রেখেওে যে জুটি প্রধান নাটক নির্মাণ করা যায় 'সানগ্লাস' এটাই প্রমান করে এবং এই ধরণের নাটক দর্শক গ্রহণও করে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর