thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭,  ১৪ রবিউস সানি ১৪৪২

শ্রাবন্তীকে আপত্তিকর ক্ষুদে বার্তা: খুলনায় যুবক রিমান্ডে

২০২০ নভেম্বর ১৯ ২০:০৯:৫২
শ্রাবন্তীকে আপত্তিকর ক্ষুদে বার্তা: খুলনায় যুবক রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: ভারতীয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত ফোনে ক্ষুদে বার্তায় কু-প্রস্তাবসহ নানা ধরনের আপত্তিকর বার্তা পাঠানোর অভিযোগে খুলনা থেকে মাহাবুবর রহমান (৩৩) নামে এক ব‌্যক্তিকে গ্রেপ্তারের পর রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) তার রিমান্ড আবেদনের শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিল।

মাহাবুবর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানার ৬/১, বকশিপাড়া রোডের বাসিন্দা সামছুল আলমের বাড়ির ভাড়াটিয়া আতিকুর রহমানের ছেলে।

এর আগে ভারতীয় চিত্রনায়িকা শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাই কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়েছিলেন। সেই সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ হেড কোয়ার্টার্সের নির্দেশে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় ১৫ নভেম্বর মামলাটি দায়ের করা হয়। ওই দিনই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার বাদি হন সোনাডাঙ্গা মডেল থানার এসআই মো. খালিদ উদ্দিন। মামলাটি তদন্ত করছেন একই থানার পরিদর্শক (তদন্ত) রাধেশ্যাম সরকার।

এজাহারে অভিযোগ করা হয়, মাহাবুবর রহমান শ্রাবন্তীর ব্যক্তিগত ফোন নম্বর সংগ্রহ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন। শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কু-প্রস্তাব লিখে ম্যাসেজ পাঠাতেন মাহাবুব। ভারতীয় চিত্রনায়িকাকে আপত্তিকর ম্যাসেজ দেওয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে

(দ্য রিপোর্ট/আরজেড/১৯নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর