thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭,  ১১ রবিউস সানি ১৪৪২

সন্তান জন্মের আট দিন পর ডি ভিলিয়ার্স দিলেন সুখবর

২০২০ নভেম্বর ২০ ১৭:৫০:৩৬
সন্তান জন্মের আট দিন পর ডি ভিলিয়ার্স দিলেন সুখবর

দ্য রিপোর্ট ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষে দেশে ফিরে কোয়ারেন্টিনে ছিলেন এবি ডি ভিলিয়ার্স। যা শেষ হয়েছে শুক্রবার। আর এদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি দিয়েছে তৃতীয় সন্তানের বাবা হওয়ার সুখবর।

এর আগে গত ১১ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন ভিলিয়ার্সপত্নী দানিয়েল। কিন্তু কোয়ারেন্টিনে থাকায় এ সুখবরটি ভক্তদের জানাতে আট দিন দেরি হয়ে গেল ভিলিয়ার্সের।

শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে নতুন অতিথি পৃথিবীর আলো দেখার সুখবর দেন ভিলিয়ার্স। সেখানে সন্তানের নামও জানান তিনি। সেই সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। যেখানে দেখা গেছে, মেয়েকে কোলে নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে হাস্যোজ্জ্বল ভিলিয়ার্সপত্নী। পাশেই দাঁড়িয়ে হাসিমুখে ভিলিয়ার্স।

ফেসবুকে ছবির ক্যাপশনে ভিলিয়ার্স লিখেছেন, ‘গত ১১ নভেম্বর আমাদের পরিবার এই ফুটফুটে কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ইয়েন্ত ডি ভিলিয়ার্স। ইয়েন্তে আমাদের পরিবারে নিখুঁত সংযোজন। সে আশীর্বাদস্বরূপ এসেছে। তাকে পেয়ে কতটা খুশি আমরা, তা ভাষায় প্রকাশ করা যাবে না।’

ডি ভিলিয়ার্স প্রথম সন্তানের বাবা হয়েছিলেন ২০১৫ সালে। এরপর ২০১৭ সালে দ্বিতীয় সন্তানের বাবা হন তিনি। আর এবার তৃতীয়। সব মিলিয়ে এখন পাঁচ জনের পরিবার তার। তাই দারুণ খুশি তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/২০নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর