thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

২০২০ নভেম্বর ২৪ ১২:৫৯:৩৫
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে মঙ্গলবার সকালে তার স্বাস্থ্যের সবশেষ পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বাসায় ফিরেন রিজভী।

এর আগে গত শনিবার ল্যাবএইড হাসপাতালে তার হার্টে রিং পরানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করা হয়। বর্তমানে তিনি অনেকটাই সেরে উঠেছেন বলে জানিয়েছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু।

বিএনপির এই নেতাকে কিছুদিন পূর্ণ বিশ্রামে থেকে নিয়মিত চিকিৎসা নিতে হবেও বলে জানান এই চিকিৎসক।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ঢাকা টাইমসকে বলেন, ‘স্যার ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফসহ যারা তার জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।’

গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে হার্ট অ্যাটাক হয় রিজভীর। কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

গত ১১ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে তার হার্টের এমপিআই (Myocardial Perfusion Imaging-MPI) টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়ে। তাই শনিবার আবারো তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পরানো হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর