thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নিয়ন্ত্রণে কালশী বস্তির আগুন

২০২০ নভেম্বর ২৫ ১০:৫০:২৮
নিয়ন্ত্রণে কালশী বস্তির আগুন

দ্য রিপোর্ট প্রতিবেদক: মিরপুরের কালসির বাউনিয়াবাদ পুকুরপাড় বস্তিতে আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান ও ঘর। রাত ২ টার দিকে এই আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, এতে কেউ হতাহত হয়নি। ব্যাটারীচালিত রিকশার গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। এদিকে, ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়ার আশ্বাস দিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

মিরপুরের কালসির বাউনিয়াবাদ পুকুরপাড় বস্তিতে মঙ্গলবার রাত ২টার দিকে আগুন লাগে। মুহূর্তেই তা ছড়িয়ে যায় আশপাশের দোকান ও ঘরে। প্রথমে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ও পরে আরো ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তাদের সাথে আগুন নেভাতে এগিয়ে আসে এলাকার লোকজন।

বস্তির অর্ধশতাধিক ঘর ও দোকান পুড়ে যায় এই আগুনে। সহায় সম্বল হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ক্ষতিগ্রস্তরা। ফায়ার সার্ভিসের কর্মীরা একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ব্যাটারী চালিত রিকশার গ্যারেজ থেকে আগুন লাগতে পারে বলে জানিয়েছেন সংস্থাটির সহকারী পরিচালক সালেহ উদ্দিন।

এদিকে, ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় জনপ্রতিনিধিরা। আগুনে ক্ষতিগ্রস্তদের সার্বিক সহায়তার আশ্বাস দেন তারা। গত বছরও আগুনে এই বস্তির শতাধিক ঘর ও দোকান পুড়ে যায় বলে জানান স্থানীয়রা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর