thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

করোনায় আক্রান্ত বাফুফে সভাপতি সালাউদ্দিন

২০২০ নভেম্বর ২৬ ০৬:৫১:৪৮
করোনায় আক্রান্ত বাফুফে সভাপতি সালাউদ্দিন

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত কয়েকদিন যাবত কাশি হচ্ছিল তার, সেই সঙ্গে ছিল ঠান্ডাও। আর এ কারণে দীর্ঘদিনের সঙ্গী বাদল রায়কে শেষ বিদায় জানাতে যেতে পারেননি। সে সময় শঙ্কা বাসা বেধেছিল করোনায় আক্রান্ত কিনা তিনি! এরপর সেই আশঙ্কাটাই সত্য হলো, করোনা পজিটিভ হয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

গত মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষা করান কাজী সালাউদ্দিন। এর একদিন পর বুধবার রাতে ফলাফল হাতে পেয়েছেন বাফুফে সভাপতি। সেই রিপোর্টে দেখা মিলেছে কোভিড-১৯ পজিটিভ সালাউদ্দিন। তার করোনা আক্রান্তের খবর সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ বাংলাদেশের। ম্যাচটি দেখতে কাতার যাওয়ার কথা সালাউদ্দিনের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় তার যাওয়ার বিষয়টি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। সেখানে বিশ্বকাপের ম্যাচ দেখা ছাড়াও কাতারের সঙ্গে ‘সমঝোতা চুক্তি’ করার কথা ছিল।

করোনা পজিটিভ হওয়ার আগেই বাফুফে সভাপতি তার শারীরিক অবস্থা খারাপের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। মঙ্গলবার বিকেলে বাফুফে ভবনে তিনি বলেছিলেন, ‘আমার শরীরটা ভালো যাচ্ছে না। করোনা পরীক্ষা করতে দিয়েছি। ফল এখনও হাতে পাইনি। শরীরের ওপর নির্ভর করবে কাতার যেতে পারবো কিনা।’

(দ্য রিপোর্ট/আরজেড/২৬নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর