thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ময়নাতদন্ত করতে মর্গে ম্যারাডোনার মৃতদেহ

২০২০ নভেম্বর ২৬ ২২:২০:১১
ময়নাতদন্ত করতে মর্গে ম্যারাডোনার মৃতদেহ

দ্য রিপোর্ট ডেস্ক: বুধবার রাতে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ডিয়েগো ম্যারাডোনা। কোনও সন্দেহ তৈরি না হলেও তার মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করতে মৃতদেহ নেওয়া হয়েছে মর্গে। এক প্রতিবেদনে এই খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর।

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের কাছে একটি মর্গে নেওয়া হয়েছে ম্যারাডোনার মৃতদেহ। যদিও রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর নিশ্চিত করেছেন, কোনও ধরনের সহিংসতার চিহ্ন খুঁজে পাওয়া যায়নি।

ওই প্রসিকিউটর বলেছেন, ‘ডিয়েগো ম্যারাডোনা বেলা ১২টার দিকে মারা যান। ফরেনসিক পুলিশ বিকাল চারটার দিকে কাজ শুরু করেছে। কোনও ধরনের অপরাধ বা সহিংসতার চিহ্ন দেখা যায়নি। সন্দিহান কিছু না ঘটলেও মৃত্যুর কারণ জানতে অটোপসি করা হচ্ছে। আমরা এই পর্যায়ে বলতে পারি, তার মৃত্যু হয়েছে স্বাভাবিক কারণে।’

গত ৩০ অক্টোবর ৬০তম জন্মদিন পালনের পর থেকে অসুস্থবোধ করতে থাকেন ম্যারাডোনা। ২ নভেম্বর হাসপাতালে ভর্তি হলে মস্তিষ্কে রক্ত জমাট বাঁধা ধরা পড়ে। সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয়। পরে মাদকাসক্তির কারণে নানা জটিলতা তৈরি হলে ১১ দিন হাসপাতালে থেকে তারপর ছাড়া পান।

হাসপাতাল ছাড়ার দুই সপ্তাহ পর হার্ট অ্যাটাকে হঠাৎ মারা গেলেন ম্যারাডোনা। পুরো বিশ্বকে কান্নায় ভাসিয়ে পাড়ি দিলেন এক অজানা জগতে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর